সিন্ডিকেট করে দাম বাড়ানো হচ্ছে যেন তাদের পকেট ভারি হয়: রিজভী

0
284

খবর৭১ঃ কুমিল্লায় সাম্প্রদায়িক যে দাঙ্গার ঘটনা ঘটেছে তা পরিকল্পিত ঘটনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় দল আয়োজিত এক মানববন্ধনে তিনি একথা বলেন। তিনি বলেন, জন্মের পর থেকে সাম্প্রদায়িক দাঙ্গার কথা শুনিনি। এটা পরিষ্কার কুমিল্লার ঘটনা পরিকল্পিত।

রিজভী বলেন, পেয়াজ, মরিচ, চাল, ডাল, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য হুহু করে বাড়ছে। এশিয়ার মধ্যে চালের দাম এখন সবচেয়ে বেশি বাংলাদেশে।

সিন্ডিকেট করে দাম বাড়ানো হচ্ছে যেন তাদের পকেট ভারি হয়। বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদার সভাপতিত্বে ও মহাসচিব রফিকুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন, জাগপার সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান ইরান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান, যুব জাগপা আহবায়ক মীর আমির হোসেন আমু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here