পটুয়াখালীতে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার ২

0
251

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধিঃ মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ২ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার রাঙ্গাবালী পোলঘাট টাওয়ার এবং ভোলা সদর থানা এলাকার দিঘলদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো, রাঙ্গাবালীর কাছিবুনিয়া এলাকার মৃত রশিদ সিকদারের ছেলে মোঃ জাকির সিকদার (৪১) এবং ভোলার দক্ষিন দিঘলদী ইউনিয়নের তেরকান্দি গ্রামের আবি আব্দুল্লাহর ছেলে মোঃ সবুজ রাঢ়ী (২৮)।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শামীম বলেন, শুক্রবার (৮ অক্টোবর) সদর থানায় একটি মামলা দায়ের করের মিঠু নামের এক ব্যক্তি। মামলা দায়েরের ১৬ ঘন্টার মধ্যে হিরো হ্যাংক নামের চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের মূল হোতা জাকির সিকদার (৪১) কে গ্রেফতার করা হয়।

ভোলার তেরোকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল ক্রেতা সবুজ রাড়ী (২৮)কে গ্রেফতার করা হয়। সবুজের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়া জাকির সিকদারের নামে সদর থানায় একাধিক মামলা রয়েছে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here