অক্টোবর সেবা পক্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিল লায়ন্স ক্লাব

0
44

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর পক্ষ থেকে সৈয়দপুরে চারজন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ২ বাংলাদেশ’ অক্টোবর সেবা পক্ষ উদযাপন উপলক্ষে ওই সংবর্ধনা প্রদান করা হয়। আজ শুক্রবার সকালে লায়ন্স স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে ওই সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক।
এতে স্বাগত বক্তব্য বলেন অনুষ্ঠানের সভাপতি লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের সভাপতি ও লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক লায়ন মো. সাজ্জাদ হোসেন।এতে অন্যদের মধ্যে বক্তব্য বলেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) লায়ন মো. শফিয়ার রহমান সরকার।
এ সময় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ এ ২ বাংলাদেশের রিজিয়ন চেয়াারপারসন (ক্লাবস্) প্রভাষক লায়ন আব্দুল মান্নান, সৈয়দপুর প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম ওমর ফারুক, লায়ন্স ক্লাব অব সৈয়দপুরের সাধারণ সম্পাদক সুমন কুমার দাশ, কোষাধ্যক্ষ লায়ন আজিজুল হক, লায়ন মোহাম্মদ মশিউজ্জামান শৈবালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আলোচনা সভা শেষে লায়ন্স ক্লাবের পক্ষ থেকে চারজন বীর মুক্তিযোদ্ধা যথাক্রমে একরামুল হক সরকার,
এ কে এম ফজলুল হক, মো. জিকরুল হক, মো. ফজলুল হকের হাতে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। প্রসঙ্গত, অক্টোবর সেবা পক্ষ- ২০২১ উপলক্ষে সৈয়দপুরে লায়ন্স ক্লাব গত ১ অক্টোবর থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে। লায়ন্স ক্লাব অব সৈয়দপুর এর ডাইরেক্টর ও লায়ন্স স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি লায়ন অধ্যক্ষ মো. রেয়াজুল আলম রাজু অক্টোবর সেবা পক্ষ উপলক্ষে লায়ন্স ক্লাবের সকল কর্মসূচির বাস্তবায়নে সার্বিক নির্দেশনা ও কর্মপরিকল্পনায় দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here