বিরামপুরে শতভাগ ভাতা বাস্তবায়নের লক্ষে প্রস্তুতকরণ সভা অনুষ্ঠিত

0
35

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : “বিধবা ভাতার প্রচলন শেখ হাসিনারই উদ্ভাবন” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে সমাজসেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় শতভাগ ভাতা বাস্তবায়নের লক্ষ্যে উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় তালিকা প্রস্তুতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৭ সেপ্টেম্বর) সোমবার সকাল ১১ টায় সময় বিরামপুর উপজেলা পরিষদ সভাকক্ষে সমাজসেবা কার্যালয়ে শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও স্বামী নিগৃহীত মহিলা ভাতা বাস্তবায়নের লক্ষ্যে প্রাথমিক তালিকা প্রস্তুতকরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,আবাসিক মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ শোভন, সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম প্রমুখ।

এসময় উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হাবিবুর রহমান, কাটলা ইউনিয়নের চেয়ারম্যান নাজির হোসেন, সাংবাদিকবৃন্দ ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম জানান, উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় বয়স্ক ভাতা ১ হাজার ৮ শত ৮৩ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২ হাজার ৯ শত ৪ জন ভাতা ভোগীদের প্রাথমিক তালিকা প্রস্তুতকরণ করা হয়েছে। তিনি আরো জানান, ভাতা পাওয়ার উপযুক্ত কেউ ভাতার জন্য আবেদন করলে অবশ্যই ভাতা পাবেন। তবে যাচাই-বাছাই সাপেক্ষে তা পরবর্তী পর্যায়ে ভাতার জন্য তালিকাভুক্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here