কুমিল্লা-৭ আসনে ডা. প্রাণ গোপালকে বিজয়ী ঘোষণা

0
228

খবর৭১ঃ কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।
সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিন বৈধ প্রার্থীর দুইজন মনোনয়ন প্রত্যাহার করে নেওয়ায় ৭ অক্টোবর ভোটগ্রহণের সুযোগ থাকছে না। যেহেতু রোবাবার (১৯ সেপ্টেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল, সেহেতু সোমবার একমাত্র প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তকে বিজয়ী ঘোষণা করা হলো।

এর আগে গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) জাতীয় পার্টির মনোনীত প্রার্থী দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক লুৎফুর রেজা খোকন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ার দুইদিন পর শনিবার ন্যাপের প্রার্থী মনিরুল ইসলাম মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন।

ডা. প্রাণ গোপাল দত্ত কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য। স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত এই চিকিৎসক দীর্ঘদিন ধরে চান্দিনার মানুষকে বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসছেন। এলাকাবাসীর কাছে তার ভালো গ্রহণযোগ্যতা রয়েছে।

ডা. প্রাণ গোপাল দত্ত জানান, চান্দিনা উপজেলায় রাস্তঘাটের উন্নয়ন ও শিক্ষা বিস্তারে তিনি গুরুত্ব দেবেন। মাদক, সন্ত্রাস নির্মূলে যা যা করণীয় তা করবেন। এ ছাড়া স্বাস্থ্য খাতে গুরুত্ব দেবেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here