T-05 ব্যাচের উদ্যোগে জলভ্রমণ

0
29

আব্দুল আওয়াল, মদন ;জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৫ ব্যাচের উদ্যোগে এক জলভ্রমণের আয়োজন করা হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে মদনের উচিতপুর ট্রলারঘাট হতে কিশোরগঞ্জের ইটনা, মিঠাইমন ও অষ্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করে T-05 ব্যাচের বন্ধুরা। মহামান্য রাষ্ট্রপতি মান্যবর আব্দুল হামিদ মহোদয়ের বাড়ি ও কিশোরগঞ্জের ঐতিহাসিক স্থানগুলো জলপথে দর্শনের লক্ষে এ জলভ্রমণের আয়োজন করা হয়।

জলভ্রমণে উপস্থিত ছিল T-05 ব্যাচের সভাপতি মোঃ ওয়ারেছ, সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ, কোষাধ্যক্ষ মাহফুজুল আলম সোহেল, মনোয়ার মুন্না, আল আমিন, আল নাহিদ, খন্দকার কৌশিক আহমেদ, মাসুদ রানা, শরিফুল ইসলাম চয়ন, আশরাফুল ইসলাম, হুমায়ুন আহমেদ, মো: আলীনূর, মো: কামরুজ্জামান, আমিনুর ইসলাম ও আব্দুল আওয়াল।

জলভ্রমণকে আনন্দদায়ক করতে বিকালে মিঠাইমন খেলার মাঠে জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০০ ও ২০০৫ ব্যাচের মধ্যে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

জলভ্রমণে আসা বন্ধুরা জানায়, আমাদের কয়েকজন বন্ধু ব্যক্তিগত কারণে আজ আমাদের সাথে আসতে পারে নাই। তাদের খুব মিস করছি। এছাড়াও আমাদের বন্ধু সাবেক পুলিশ কর্মকতা প্রয়াত জিন্নাতুর রায়হানকেও মিস করছি। মহান আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here