সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বিরামপুর প্রেসক্লাবের সভাপতির মৃত্যু

0
34

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরামপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় আহত বিরামপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি ও বিজয় টিভি’র প্রতিনিধি শাহীনুর আলম (৪০) ঢাকার একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (৭ সেপ্টেম্বর) গতকাল মঙ্গলবার দুপুরে মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজেউন)। ঢাকা থেকে তার ছোট ভাই রিয়াজুল ইসলাম ও বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বিরামপুর পৌর এলাকার সারাঙ্গপুর গ্রামের মরহুম অছিমুদ্দিনের পুত্র শাহীনুর আলম গত (২৮ আগস্ট) শনিবার বিরামপুর থেকে মোটর সাইকেল চালিয়ে দিনাজপুর যাওয়ার পথে জয়নগর নামক স্থানে বাইসাইকেলের সাথে ধাক্কায় মাথায় গুরুত্বর আহত হন। তাকে প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরের একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসার নেওয়ার পর সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে অবস্থার উন্নতি হলে গত রবিবার তাকে রংপুর আনার পথে আবারো অসুস্থ্য হয়ে পড়েন। এ অবস্থায় তাকে ঢাকায় আয়েশা মেমোরিয়াল হাসপাতালে নিয়ে লাইফ সাপোর্টে রাখা হয়।তিনি সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে লাইফ সাপোর্ট খুলে দেওয়ার পর তার মৃত্যু হয়। সাংবাদিক শাহীনুর আলমের স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।

সাংবাদিক শাহীনুর আলমের অকাল এই মৃত্যুতে দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, বিরামপুর উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যাপক আককাস আলী, প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শুভাকাঙ্খিগণ মরহুমের আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here