সৈয়দপুরে সানফ্লাওয়ার স্কুল ও কলেজের শিক্ষক রেজাউল হকের পিতার ইন্তেকাল

0
82

সৈয়দপুর প্রতিনিধি :
সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সানফ্লাওয়ারের ট্রেজারার লায়ন মো. রেজাউল হকের বাবা আব্দুল কাদের সরদার (৮৬)ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—- রাজিউন)। তিনি গতকাল শুক্রবার রাতে বার্ধক্যজনিত কারণে শহরের কুন্দল পশ্চিমপাড়ার নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন তিনি । তিনি স্ত্রী, চার ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার বাদ নামাজে জোহর সৈয়দপুর সরকারি কলেজ মাঠে তাঁর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মরহুমকে শহরের কুন্দল জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি সাংবাদিক লায়ন আমিনুল হক, অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, লক্ষলপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, আল-ফারুক একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি ডা. মো. মাসুদ হোসেন, প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, মরহুম আব্দুল কাদের সরদার ছিলেন এবি ব্যাংক লি: দিনাজপুর শাখার কর্মকর্তা মো. রফিকুল ইলামের বাবা এবং সৈয়দপুর রেলওয়ে কারখানার ওয়াগন সপ’র অবসরপ্রাপ্ত কর্মচারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here