মাদক সহ ইবি শিক্ষার্থী গ্রেফতার

0
49

ইবি প্রতিনিধি: ইয়াবা-হেরোইনসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি)দ্বিতীয় বর্ষের ছাত্র সুমন আহমেদকে আটক করেছে কুষ্টিয়া র‍্যাব। তিনি বিশ্ববিদ্যালয়ের ল’ অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী। র‍্যাব সুমনকে তার নিজ বাড়ি কুষ্টিয়ার খাজানগর থেকে আটক করেছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া র‍্যাব ও কুষ্টিয়া সদর মডেল থানা পুলিশ। আটকের পর র‍্যাবের বাদী হয়ে করা মামলায় সুমনকে কারাগারে পাঠিয়েছে কুষ্টিয়া সদর মডেল থানা পুলিশ।

জানা গেছে, সুমন কুষ্টিয়ার খাজানগর সুবর্ণা অটো রাইস মিল মালিক মোহাম্মদ জিন্নাহ আলীর ছেলে। গত ৩১ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‍্যাব তার বাড়িতে অভিযান চালায়। এরপর তার বাড়ি থেকে ৩৫৪ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হেরোইন জব্দ করে র‍্যাব। আটকের পরের দিন গতকাল বুধবার (১ সেপ্টেম্বর) কুষ্টিয়া র‍্যাব বাদী হয়ে কুষ্টিয়া সদর মডেল থানায় মামলা দায়ের করে। সেই মামলার প্রেক্ষিতে সুমনকে কারাগারে পাঠিয়েছে কুষ্টিয়া সদর মডেল থানা পুলিশ।

র‍্যাব কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার ইলিয়াস খান বলেন, গত ৩১ আগস্ট অভিযান চালিয়ে সুমনের বাড়িতে ৩৫৪ পিস ইয়াবা ও ১৪ গ্রাম হিরোইন পেয়েছি। আমাদের কাছে তথ্য ছিল সুমনের কাছে ফেন্সিডিলও আছে। তবে তার বাড়িতে ফেন্সিডিল পাইনি। আমরা আটকের পরেরদিনই (১ সেপ্টেম্বর) তাকে থানায় সোপর্দ করেছি।’

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ‘র‍্যাব বাদী হয়ে মাদক মামলা দায়ের করেছে। আসামীকেও আমাদের হাতে সোপর্দ করেছে। মামলা দায়েরের দিনই (১ সেপ্টেম্বর) আসামীকে আমরা কোর্টে পাঠিয়েছি। আসামী এখন কারাগারে।’

বিশ্ববিদ্যালয়য়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘আমি এখনো বিষয়টি অবগত হইনি। খোঁজখবর নিয়ে তারপর প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here