পরীমনিকে বনানীর বাসা ছাড়তে নোটিশ

0
36

খবর৭১ঃ অবশেষে বনানীর বাসা ছাড়তেই হচ্ছে সদ্য কারাগার থেকে মুক্তি পাওয়া চিত্রনায়িকা পরীমনিকে। মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার প্রায় এক মাস পর বুধবার সকালে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন। এদিন তার বাসায় পৌছাতে দুপুর ১টা বেজে যায়। ২৭ দিন পর বাসায় ঢুকেই তিনি সেটি ছাড়ার নোটিশ পান।

গণমাধ্যমকে এ খবর পরীমনি নিজেই জানিয়েছেন। একইসঙ্গে এ ঘটনায় তিনি ক্ষোভও প্রকাশ করেছেন। বলেন, `এখন কি তবে আমার বসবাসের অধিকারটা পর্যন্ত কেড়ে নিচ্ছে ওরা? ওরা যা চেয়েছিল, তাই কি হচ্ছে? আমি তাহলে ঢাকা ছেড়ে চলে যাব, নাকি দেশ ছেড়ে চলে যাব? এখন এই মুহূর্তে আমাকে কে বাসা খুঁজে দেবে?‘

বুধবার পরীমনির মুক্তির খবর পেয়ে নায়িকার বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে ভিড় জমান অসংখ্য ভক্ত ও সাংবাদিকরা। ঘটনাস্থলে অনেক পুলিশও ছিল। এই ঘটনায় বিরক্ত হন ফ্ল্যাটের অন্য বাসিন্দারা। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ভবনের এক বাসিন্দা গণমাধ্যমের কাছে অভিযোগ করেন, ‘একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে। এটি আসলে মেনে নেওয়া যায় না। এই এলাকাটি ভদ্রলোকদের জন্য।’

বনানীর ওই বাড়ির ছয় তলায় পরীমনি একাই ভাড়া থাকেন। তিনিই ওই অ্যাপার্টমেন্টের একমাত্র ভাড়াটে। বাকি সবারই নিজের ফ্ল্যাট। বাসিন্দাদের দাবি, বর্তমানে পরীমনির কারণে অন্যদের নানা রকম প্রশ্ন ও স্বজনদের কাছে জবাবদিহি করতে হচ্ছে। এমনকি, বাচ্চাদের নিয়েও চিন্তিত তারা। প্রতিদিন এভাবে পুলিশ, সাংবাদিকের আসা-যাওয়াতে বিরক্ত বাসিন্দারা।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই বাসিন্দা আরও বলেন, পরীমনির ফ্ল্যাটের মালিকের কাছে অভিযোগ জানানো হয় এবং তাকে দ্রুত ব্যবস্থা নেওয়ার অনুরোধও করা হয়। সেই মতো পরীমনিকে বাড়ি ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে। তার ফ্ল্যাট মালিকের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলোচনা করেছেন অন্য ফ্ল্যাটের মালিকরা।

গত ৪ আগস্ট বনানীর এই বাসা থেকেই বিপুল মদ ও মাদকসহ র্যা বের হাতে আটক হয়েছিলেন পরীমনি। পরে তার বিরুদ্ধে মামলাও হয়। সেই মামলায় কয়েক দফা শুনানি শেষে গত ১৩ আগস্ট নায়িকাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। ছিলেন গাজীপুরের কাশিমপুর কারাগারে। ছাড়া পেয়েছেন বুধবার সকালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here