মিরসরাইয়ে রওশন-শফিক ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ ও অনুদান প্রদান

0
188

রেদোয়ান হোসেন জনি, (চট্টগ্রাম) মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে সেবামূলক সংগঠন রওশন শফিক ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ ও অনুদান প্রদান সম্পন্ন হয়েছে।
২৮ আগষ্ট (শনিবার) সকালে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের বালিকা উচ্চ বিদ্যালয়ের গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও জোরারগঞ্জ আইডিয়াল একাডেমির শিক্ষার্থীদের মাঝে বার্ষিক অনুদান প্রদান করা হয়। জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষা উপকরণ বিতরণের সময় উপস্থিত ছিলেন রওশন শফিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাঈদুর রহমান চৌধুরী নসু, আমিনুর রহমান চৌধুরী মামুন, জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু নেপাল কুমার নাথ, সহকারী শিক্ষক বাবু স্বপন চন্দ্র দে, হেড মাওলানা নুরুল কবির, পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবকবৃন্দ। এসময় ২০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

অপরদিকে জোরারগঞ্জ আইডিয়াল একাডেমির ১১ জন গরীব মেধাবী শিক্ষার্থীর মাঝে বার্ষিক অনুদান প্রদান করা হয়। ঐসময় উপস্থিত ছিলেন রওশন শফিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাঈদুর রহমান চৌধুরী নসু, প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন, প্রধান শিক্ষক সাহাব উদ্দিন, সিনিয়র শিক্ষক আসাদুল হক চৌধুরী, সহকারী শিক্ষক সমীর চন্দ্র ভৌমিক ও আব্দুর রহিম বিশ্বাস।

রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন বলেন, ২০১৯ সালে এই ফাউন্ডেশন প্রতিষ্ঠা হওয়ার মূল কারণ ও উদ্দেশ্য হলো গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে উৎসাহ ও সহযোগিতা করা। তারপর থেকে
রওশন শফিক ফাউন্ডেশন বিভিন্ন সময়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদান, শিক্ষা উপকরণ, খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজে এবং করোনাকালে গরীব ও সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছি। তারই ধারাবাহিকতায় আজকের এই সহযোগিতা।

আজকে জোরারগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০ জন গরীব মেধাবী শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ও আইডিয়াল একাডেমির ১১ জন শিক্ষার্থীর মাঝে বার্ষিক অনুদান প্রদান করা হয়। আগামীতেও এ জনসেবামূলক কাজের ধারা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here