দেড় বছর ধরে প্রত্যুষাকে লাগাতার ধর্ষণের হুমকি, অবশেষে…

0
234

খবর৭১ঃ ২০২০ সালের শুরু থেকে ক্রমাগত ধর্ষণের হুমকি দেয়া হচ্ছিল ওপার বাংলার টেলিভিশন অভিনেত্রী প্রত্যুষা পালকে। লালবাজারের সাইবার সেল দপ্তরে অভিযোগ জানাতে গিয়ে বার বার ফিরে আসতে হয়েছে তাকে। অবশেষে ওই হুমকি-কাণ্ডে জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তার করা হয়েছে ঐশিক মজুমদার নামে এক ব্যক্তিকে।

বৃহস্পতিবার সন্ধ্যায় অভিনেত্রী প্রত্যুষা এই খবর গণমাধ্যমকে জানান। তিনি বলেন, সংবাদমাধ্যমের সূত্রে জানতে পেরেছি যে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার ১০টায় ব্যাংকশাল আদালতে তোলা হয়েছে ওই ব্যক্তিকে। অভিযুক্তকে চিহ্নিত করার জন্য সেখানে প্রত্যুষারও থাকার কথা। যদিও অভিনেত্রী জানেন না যে সঠিক ব্যক্তিকে ধরা হয়েছে কিনা।

গত বছর থেকে ধর্ষণের হুমকি পাওয়া প্রত্যুষা দেড় সপ্তাহ আগে অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তির বিরুদ্ধে। তার অভিযোগ, গত এক বছর ধরে লালবাজারের সাইবার সেল দপ্তর থেকে বার বার ফিরে আসতে হয়েছে তাকে। একাধিক সংবাদমাধ্যমে খবর প্রকাশ হওয়ার পরও নাকি ওই ব্যক্তি তাকে ধর্ষণের হুমকি দিয়ে ক্রমাগত মেসেজ করছিলেন ইনস্টাগ্রামে।

প্রত্যুষা জানান, একজন ব্যক্তিই তাকে মেসেজ করেছেন নানা প্রোফাইল থেকে। একটা প্রোফাইল ব্লক করে দিলে অন্য প্রোফাইল খুলে তাকে প্রশ্ন করা হচ্ছিল, ‘কী রে প্রোফাইল ব্লক করে দিলি কেন?’

প্রত্যুষা বুঝতে পারেন, বার বার ওই একই ব্যক্তি তাকে মেসেজ করছেন। চার-পাঁচ বার এই ঘটনার পুনরাবৃত্তি হতেই তিনি স্থানীয় সিঁথি থানার দ্বারস্থ হন। সেখান থেকে জানানো হয়, লালবাজার সাইবার সেলে গিয়ে অভিযোগ দায়ের করতে হবে। তাতেও কোনো সুরাহা না হওয়ায় তিনি সংবাদমাধ্যমের সাহায্য নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here