শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশির্বাদ : এনামুল হক শামীম

0
180

শরীয়তপুর প্রতিনিধি:
পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, কিন্তু কোনো ষড়যন্ত্রই তাঁকে পিছু হটাতে পারেনি। বঙ্গবন্ধ কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেই। কারণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ।
এদেশের জনগন তাঁর নেতৃত্বে ঐক্যবদ্ধ। আর যারা বিপদে মানুষের পাশে না দাঁড়িয়ে এসিরুমে বসে সরকার ও আওয়ামীলীগের সমালোচনা করে; বিভ্রান্তি ছড়ায়, তাদের আর রাজনীতি করার সুযোগ নাই। জনগন বিএনপিকে হাড়ে হাড়ে চিনে গেছে। বিএনপির ফাঁদে আর পাঁ দিবে না জনগণ। তার জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়ে গেছে।

শনিবার সকালে শরীয়তপুর স্টেডিয়ামে জেলা প্রশাসন আয়োজিত প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচিতে ১ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক মো. পারভেজ পারভেজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই, আওয়ামীলীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার প্রমূখ।

তিনি আরও বলেন, এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। করোনার কারণে দেশের কোনো মানুষ না খেয়ে মারা যায় নি। দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here