বিগ বস’ জাহিদ হাসানকে ফাঁদে ফেলা সহজ নয়

0
27

খবর৭১ঃ
জাবেদ, তামিম, ঝিলিক ও পপি চার বন্ধু। তাদের কাজ হচ্ছে বাটপারি করা। দ্রুত কোটিপতি হওয়ার বাসনা থেকেই তারা বাটপারি করে। একদিন রাস্তা থেকে একটি মেয়েকে কিডন্যাপ করে নিয়ে যায় চার বন্ধু। মুক্তিপণ চায় ২০ লাখ টাকা।

কিন্তু কৌশলে মেয়েটি পালিয়ে গিয়ে জাবেদ, তামিম, ঝিলিক ও পপিকে ফাঁসিয়ে দেয়। নিজেদের বাঁচাতে তারা চারজন চলে যায় কক্সবাজার। সেখানকার এক রিসোর্টে ঘটনাক্রমে তাদের পরিচয় হয় বিগবস ফিরোজ শাহের সঙ্গে।

কোটিপতি ফিরোজ শাহের পোশাক-আশাক, কথাবার্তা সব কিছুতেই অভিজাত্যের ছাপ। হোটেলের পার্টিতে সুন্দরী সোনিয়ার সঙ্গে নাচতে গিয়ে আনন্দে টাকা উড়ায়। সে রাত থেকেই চার বন্ধুর নজরে পড়ে ফিরোজ শাহ। তাকে ফাঁদে ফেলার ধান্ধা করে তারা।

কিন্তু ঘটনা শেষে দেখা যায়, উল্টো তারাই ফিরোজ শাহর খপ্পরে পড়ে গেছে। এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বিগ বস’। এর কেন্দ্রীয় চরিত্র ফিরোজ শাহর ভূমিকায় অভিনয় করেছেন জাহিদ হাসান। চার বন্ধুর চরিত্রে আছেন নাদিয়া আহমেদ, আরফান আহমেদ, সাজু খাদেম ও ফারজানা রিক্তা।

‘বিগ বস’ সাত পর্বের একটি ধারাবাহিক নাটক। বরজাহান হোসেনের রচনায় এই ঈদ ধারাবাহিকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান। ঈদের সাত দিন রাত ১১টা ৫ মিনিটে নাটকটি আরটিভিতে প্রচারিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here