আগামী ১০ বছরের মধ্যে নিক-প্রিয়াঙ্কার ডিভোর্স!

0
155

খবর৭১ঃ তিনি ভালো অভিনেতা নন, নন কোনো নামকরা পরিচালক বা প্রযোজক। যদিও তিনি নিজেকে এসব বলে পরিচয় দেন। বলিউডের গুরুত্বপূর্ণ কেউ না হয়েও মাঝে মাঝেই তিনি উঠে আসেন আলোচনার কেন্দ্রে। বলছি কমল আর খানের কথা।

এই ব্যক্তি কিছুদিন আগে সালমান খানের ‘রাধে’ ছবির কঠোর সমালোচনা করেন। এছাড়া সালমানের অভিনয় নিয়েও প্রশ্ন তোলেন। সম্প্রতি আবার আমির খান ও কিরণ রাওয়ের ডিভোর্স ঘোষণা নিয়ে তাদের নানা কটু কথা বলেন। দাবি করেন, আমির-কিরণের ডিভোর্স হবে- এটা নাকি তিনি আগেই জানতেন।

এভাবে বড় বড় তারকাদের সমালোচনা করে, কাটক্ষ করে আলোচনায় থাকাই এই কমল আর খানের প্রধান কাজ। সেই ধারবাহিকতায় এবার তার নিশানা বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। যিনি হলিউড রকস্টার নিক জোনাসকে বিয়ে করে বর্তমানে তার সঙ্গেই সংসার করছেন।

এই দুই তারকাকে নিয়ে কমল আর খান একটি ভবিষ্যদ্বাণী করেছেন। সেটি আবার নিজের টুইটারে পোস্ট করেছেন। লিখেছেন, আগামী ১০ বছরের মধ্যে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।

কমলের এই টুইট হজম করতে পারেননি নেটবাসী। মন্তব্যের ঘরে সেই ছাপও স্পষ্ট। একজন লিখেছেন, ‘একটু বাড়াবাড়ি করে ফেলছেন। দয়া করে মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য করবেন না।’

আরেক নেটাগরিক কটাক্ষ করে লিখেছেন, ‘আমিও ভবিষ্যদ্বাণী করছি। আপনি আগামী ১০ দিনের মধ্যে মারা যাবেন।’ অনেকে আবার নেতিবাচক মন্তব্যের পরিবর্তে তারকাদের প্রশংসা করতে উপদেশ দিয়েছেন কমল আর খানকে।

কিন্তু কমল অন্তত শোনার পাত্র নন। কারণ বিতর্ক সৃষ্টি করাই তার নেশা। ভবিষ্যতে আবার কোন তারকাকে নিয়ে কী মন্তব্য করে তিনি নতুন বিতর্কের জন্ম দেন, এখন সেটাই দেখার অপেক্ষা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here