তৃতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা!

0
11

খবর৭১ঃ
বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান কয়েকমাস আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। এরই মধ্যে নিজের ‘তৃতীয় সন্তানের’ খবর জানালেন তিনি। এমনকি ছবিও শেয়ার করলেন তৃতীয় সন্তানের!

কারিনার এই ‘তৃতীয় সন্তান’ তার লেখা বই ‘প্রেগন্যান্সি বাইবেল’। নিজের গর্ভকালীন নানান অভিজ্ঞতার আলোকে লেখা এই বইকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন কারিনা।

বইয়ের ব্যাপারে তিনি বলেন, এটা একটা অন্য রকম জার্নি। আমার দুইবারের প্রেগন্যান্সির বিভিন্ন আপডেট সবার সঙ্গে ভাগ করে নিয়েছি… কোনোদিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। আবার কোনো দিন বিছানা ছেড়ে উঠতেই ইচ্ছা করতো না। আমার নিজের অভিজ্ঞতাই এই বইয়ে লেখা হয়েছে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।’

ফিল্মি ক্যারিয়ার যখন তুঙ্গে তখনই মা হওয়ার সিদ্ধান্ত নেন কারিনা। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সেসময় প্রেগন্যান্সির মধ্যেও কাজ করেছিলেন। আর ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাতৃত্বকালীন ওজন ঝরিয়ে পুরোনো রুটিনে ফিরে গেছেন তিনি। শিগশিরই নতুন উদ্যোমে কাজ শুরুর ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here