সৈয়দপুরে ট্রকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক নিহত

0
253

মিজানুর রহমান মিলন,সৈয়দপুর থেকে :
নীলফামারীর সৈয়দপুরে দ্রুতগতির বেপরোয়া ট্রাকের ধাক্কায় ইসাফ্রিল (৫৫) নামে ব্যাটারিচালিত অটোরিকশা চলাক নিহত হয়েছেন। সোমবার (৫ জুলাই) সকালে উপজেলার কামারপুকুর ইউনিয়নের সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীরবটতলা এলাকার ইসমাইল বীজ হিমাগারের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত অটোরিকশা চালকের বাড়ি ওই ইউনিয়নের ধলাগাছ সরদারপাড়া এলাকায়।
পুলিশ জানায়, অটোরিকশা চালক ইস্রাফিল ওই দিন সকালে ব্যাটারিচালিত অটোরিকশা চালিয়ে সৈয়দপুর-রংপুর মহাসড়ক হয়ে শহরের দিকে যাচ্ছিলে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (নং- ঢাকা মেট্রো- ন-১৩-১৩৯১) নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশাটি মহাসড়কের পাশে পড়ে গিয়ে উল্টে যায়। এ সময় অটোরিকশাচালক আহত হন। পরে আশপাশের থাকা লোকজন ছুঁটে এপহ আহত অটোচালক ইসরাফিলকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত. ঘোষণা করেন। এ দূর্ঘটনার পর পরই চালক ও সহকারি ট্রাকটি ফেলে পালিয়ে যায়। পরে দূর্ঘটনার খবর পেয়ে রংপুরের তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পৌঁছো অটোরিকশাটি ও ট্রাকটি আলামত হিসেবে জব্দ করে।
তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. নুরুন্নবী দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নিয়ে মৃতের লাশ তার পরিবারের কাছে হস্তাস্তর করা হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here