মা হয়েছেন পপি, কী বলছেন নায়িকা?

0
220

খবর৭১ঃ বহুদিন ধরে লাপাত্তা জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। কোথাও তার দেখা নেই। নেই যোগাযোগের কোনো মাধ্যম। চলতি বছরের শুরুর দিকে গুঞ্জন ওঠে, এক শিল্পপতিকে গোপনে বিয়ে করেছেন। স্বামীর দেয়া ফ্ল্যাটে আত্মগোপনে আছেন। এও শোনা যায়, পপি নাকি আর কখনো অভিনয়ে ফিরবেন না। স্বামীর চাওয়া পূরণ করতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা।

এসব গুঞ্জন গত হয়েছে। কিছুদিন ধরে ঢালিউডের অলিগলিতে নতুন গুঞ্জন, পপি মা হয়েছেন। এ প্রসঙ্গে জানতে পপির সঙ্গে নানা ভাবে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। কারণ, তার ব্যক্তিগত সেলফোন নাম্বারটি সচল নেই। এছাড়া তিনি সোশ্যাল মিডিয়ায়ও অ্যাকটিভ নন।

তবে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র থেকে কিছু তথ্য পাওয়া গেছে। ওই সূত্রকে পপি জানিয়েছেন, তার বিয়ে ও মা হওয়ার খবর ভুয়া। এসব গুঞ্জন ছড়ানোয় অভিনেত্রী ক্ষোভ প্রকাশ করেন। বলেন, ‘আমার বিয়ে ও সন্তান হওয়া নিয়ে যারা মিথ্যা খবর ছড়াচ্ছেন, একসময় তাদের এগুলোর জবাব দিতে হবে।’

কিন্তু এসব খবর যদি সত্যিই না হবে, তাহলে এতদিন ধরে আড়ালে রয়েছেন কেন পপি? এই প্রশ্নের জবাবে নায়িকা বলেন, পারিবারিক কিছু বিষয় নিয়ে তিনি সমস্যায় আছেন। সেগুলো সমাধান হয়ে গেলেই আগের মতো নিয়মিত হবেন অভিনয়ে।

পপি শেষবার কাজ করছিলেন রাজু আলীম পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমায়। সেটির ৮০ ভাগ শুটিং হওয়ার পরই লাপাত্তা হয়ে যান নায়িকা। এরপর থেকে পপিকে নানাভাবে খুঁজছেন পরিচালক রাজু আলীমও। কিন্তু কোনো ঠিকানায়ই পাওয়া যাচ্ছে না তাকে।

এ প্রসঙ্গে জানতে যোগাযোগ করা হয় পরিচালক রাজু আলীমের সঙ্গে। তিনি বলেন, ‘আমার ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। পপি দুই-তিনদিন সময় দিলে বাকি কাজ শেষ হয়ে যেত। তার চেয়ে বড় বিষয়, পপির জন্য বড় একটা সারপ্রাইজ রেখেছিলাম। কারণ, কাজের বাইরে সে আমার খুব ভালো বন্ধু। তাই আমার প্রত্যাশা, সে যেখানেই থাকুক, ভালো থাকুক।’

এর আগে গত বছর গুঞ্জন ওঠে, অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে গোপনে বিয়ে করেছেন পপি। অভিনেত্রীর ইস্কাটনের বাসায় তারা সেই বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে কেকও কাটেন। সেই ঘরোয়া অনুষ্ঠানের একটি ছবি প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে পপি-জায়েদের বিয়ের একটি কাবিননামাও ছড়িয়ে পড়ে। যদিও এমন খবরকে গুজব বলে উড়িয়ে দেন দুই তারকাই।

তারও আগে একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খানের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন পপি। একসঙ্গে হাফ ডজনের মতো সুপারহিট ছবি উপহার দেন এই জুটি। কাজের সূত্রেই তারা একে অপরের কাছাকাছি হয়েছিলেন। গুঞ্জন রয়েছে, পপি ও শাকিল খানের সেই সম্পর্ক নাকি বিয়ে পর্যন্ত গড়িয়েছিল। কিন্তু একাধিক বার আলাদা আলাদা সাক্ষাৎকারে তারা সেই বিয়ের খবরকে বরাবরই অস্বীকার করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here