মাদক মামলাতেও জামিন পেলেন নাসির

0
234

খবর৭১ঃ চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় জামিন পাওয়ার পর এবার মাদক মামলায় জামিন পেলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। এখন তার মুক্তিতে আর কোনো বাধা নেই বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

একই সঙ্গে গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা তিন নারী আসামিরও জামিন মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।

এর আগে মঙ্গলবার পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় জামিন পান নাসির ও অমি।

নাসির উদ্দিনের আইনজীবী আমানুল করিম লিটন বলেন, ‘নাসির উদ্দিন ঢাকার কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে আছেন। আশা করছি, তিনি বুধবারই কারামুক্ত হবেন।’

গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নাসির উদ্দিন এবং অমির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করে পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিন, অমিসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ওইদিনই দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

গত ১৫ জুন বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় নাসির উদ্দিন মাহমুদ এবং তুহিন সিদ্দিকী অমির সাত দিন এবং ওই তিন নারীর তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। ওই মামলার রিমান্ড শেষে নাসির উদ্দিন এবং অমির গত ২৩ জুন পরীমনির মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২৯ জুন নাসির উদ্দিন এবং অমিকে পরীমনির মামলায় জামিন দেন আদালত। এদিকে নাসির উদ্দিন কারামুক্ত হতে পারলেও অমি পারছেন না। কারণ তার বিরুদ্ধে বিমানবন্দর থানার মাদক মামলা, দক্ষিণখান থানার মানবপাচার ও পাসপোর্ট আইনের মামলা রয়েছে। বুধবার মানবপাচার মামলায় অমির দুই দিন এবং পাসপোর্ট আইনের মামলায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here