রাজশাহী বাগমারায় এক যুবকের রহস্যজনক মৃত্যু

0
148

মোঃ সাইফুল ইসলাম, বাগমারাঃ রাজশাহীর বাগমারায় হোসেন আলী (৩৮) নামে এক যুবকের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহত ওই যুবকের বাড়ি উপজেলার নরদাশ ইউনিয়নের কোয়ালীপাড়া গ্রামে। তার পিতা মৃত সলিম উদ্দিন। মঙ্গলবার(২৯ জুন) বেলা ১১টার দিকে পুলিশ তার শোয়ার ঘর থেকে লাশ উদ্ধার করে। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী চাম্পা (৩৫) কে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, হোসেন আলী প্রায় ১৫/১৬ বছর আগে উপজেলার চাঁইছাড়া গ্রামে বিয়ে করে। বিয়ের পর তাদের এক ছেলে ও এক মেয়ে সন্তান হয়। ইতিমধ্যে মেয়ের দুই মাস আগে বিয়ে দেয়া হয়। পারিবারিক জীবনে স্বামী-স্ত্রী প্রায় বিবাদ লেগে থাকতো। সোমবার রাতের খাবার খেয়ে উভয়ে ঘুমাতে যায়। তবে উভয়ে একই ঘরে থাকার কথা থাকলে ওই দিন তারা ভিন্ন ঘরে ঘুমায়। সকালে স্ত্রী বাইরে বের হলে প্রতিবেশী তাদের বাড়ির সামনে পানি বদ্ধতার খবর ও নিরসন করতে বলে। এতে স্ত্রী তার স্বামীকে ঘরে গিয়ে মৃত অবস্থায় দেখে কান্নাকাটি শুরু করে। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ হোসেন আলীর মরদেহ উদ্ধার করে দুপুরে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের স্ত্রী চাম্পাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে তার মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here