বিরামপুরে খেলনা পিস্তল চাকু ফেন্সিডিলসহ আটক-২

0
165

মো: আবু সাঈদ, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে খেলনা পিস্তল, চাকুনিয়ে ফেন্সিডিল খেতে এসে বিরামপুর থানা পুলিশের হাতে দুুই যুবক আটক হয়েছে। পুলিশ তাঁদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি টিপ চাকু উদ্ধার করেছে। তাঁদের দেখানো জায়গা থেকে ৯ বোতল ফেন্সিডিল এবং এক ব্যাগ খালি বোতল উদ্ধার করেছে পুলিশ।

২৬ জুন শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নুরুল হক ও এসআই মোস্তাফিজার রহমানের সর্ঙ্গীয় ফোর্স কাটলা ইউনিয়নের হরিহরপুর এলাকায় ওঁৎ পেতে থাকেন। এসময় তাঁরা সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল নিয়ে অটো বাইক যোগে বিরামপুর আসার পথে উপজেলার ২নং কাটলা ইউনিয়নের হরিহরপুর এলাকা থেকে তাঁদের আটক করে। আটকের পর পুলিশ তাঁদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি টিপ চাকু ও ৩টি ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেছে। তাঁদের দেখানো জায়গা থেকে পুলিশ ভারতীয় আমদানী নিষিদ্ধ ৯ বোতল ফেন্সিডিল ও এক ব্যাগ খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করেছে।

আটক কৃতরা হলেন, রংপুর কোতয়ালী থানার মুন্সিপাড়া এলাকার ফজলুল হকের ছেলে নাইমুল হক (২৮) এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার পুরাতন বাবুপাড়া এলাকার ডা: শেখ নবাব আলীর ছেলে শেখ সাদাব বাবু (২৮)।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ফেন্সিডিল খাওয়ার অভিযোগে দুই যুবককে আটক করা হয়েছে। তাঁদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, একটি চাকু, ৩টি ব্যবহৃত মোবাইল ফোন ও ঘটনাস্থল থেকে কিছু ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

এসময় তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীরা দেশ জাতিরশত্রুুু। এদের কোনক্রমেই ছাড় দেওয়া হবেনা। অবৈধ মাদক দ্রব্য নির্মূলে করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। পুলিশকে তথ‍্য দিয়ে সহযোগিতার করুন। মাদক দ্রব্য নির্মূলে সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। তথ্য দাতার নাম ও পরিচয় গোপন রাখাহবে। অবৈধ মাদক দ্রব্য নির্মূলে থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযান অব‍্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here