সুন্দরগঞ্জে বসতবাড়িতে হামলা: ব্যাপক ভাংচুর

0
25

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পশ্চিম বাছহাটি গ্রামের শহিদুল ইসলাম নামে এক শিক্ষকের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও মারপিট করেছে প্রতিপক্ষ।
জানা যায়, বৃহস্পতিবার বিকেলে উক্ত গ্রামের মৃম মোস্তাফিজার রহমানের ছেলে শহিদুল ইসলাম (শিক্ষক) অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতে প্রতিবেশী মৃত কছিম উদ্দিনের পুত্র ফয়েজ উদ্দিন তার স্বজন ও ভাড়াটে লোকজন নিয়ে বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক মারপিট ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। প্রতিপক্ষের মারপিটে শহিদুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম (৪০) ও ছেলে বিপ্লব মিয়া (২২) আহত হয়। বিগত ১৮-২০ বছর আগে শহিদুল ইসলামের পিতা ৫ বিঘা জমি থেকে দেড় বিঘা জমি ফয়েজ উদ্দিনের নিকট বিক্রি করলে শান্তিপূর্ণভাবে ফয়েজ উদ্দিন ভোগদখল করে আসে। অপর আড়াই বিঘা জমিতে মাছ চাষের জন্য কাজ করতে থাকায় অতর্কিতভাবে ফয়েজ উদ্দিন তার লোকজনকে নিয়ে হামলা চালায়। এ ব্যাপারে ফয়েজ উদ্দিনের ছেলে আপেল ও মিয়া মেহেদি হাসান এ অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের সম্পত্তি কিনে নেয়ার পর থেকে কোন সমস্যা নেই।
থানার এসআই রাশেদুজ্জামান জানান, আমাদের উপস্থিতিতে এ ধরণের কোন ঘটনা ঘটেনি। হয়তো আমরা চলে আসার পর যদি ঘটে থাকে। এ ঘটনায় শহিদুল ইসলামের ছোট ভাই শাহাদত হোসে শাওন ও লোকমান হাকিমকে আটক করা হয়েছে। তবে, এখনো কোন মামলা হায়নি।
ইউপি চেয়ারম্যান মাহাবুবার রহমান জানান, জমি জমা সম্পর্কিত দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব-মারামারি হয়েছে বলে জানতে পেয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here