সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারকে বিদায় সংবর্ধনা প্রদান

0
179

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার (২৪ জুন) তার বদলীজনিত কারণে তাকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংবর্ধনা দেয়া করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের সভাপতিত্বে এবং সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলমের স ালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. রাশেদুল হক, উপজেলা মৎস্য কর্মকর্তা সানী খান মজলিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার, ইউএনও এবং সহকারী কমিশনার (ভূমি) এর সহধর্মিনীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।
অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগেঅনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথিকে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। শেষে ক্রেস্টসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।
প্রসঙ্গত, ইউএনও মো. নাসিম আহমেদ পদোন্নতি পেয়ে কক্সবাজার জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলী হয়েছে। তিনি গত ২০১৯ সালের ২৮ নভেম্বর সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার পদে যোগদান করেছিলেন। এর আগে তিনি দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সঙ্গে দায়িত্ব-কর্তব্য পালন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here