রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে মালামাল চুরি, আটক এক

0
57
রামপাল

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্ট- রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মালামাল চুরির সময় একজনকে আটক করা হয়েছে। রোববার (২০ জুন) ভোরে তাপবিদ্যুৎ কেন্দ্র সংলগ্ন পশুর নদী থেকে দুটি ইঞ্জিন চালিত ট্রলারসহ শাহজাহান শেখ (৪০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।
এসময় তাদের কাছ থেকে ২৪০ গজ তামার তার, ২৫ ফুট লম্বা ছয় পিস লোহার রড, ১৫ পিস চার ফিট লম্বা লোহার এ্যাঙ্গেল উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২ লাখ ৬১ হাজার টাকা।
এ ঘটনায় রামপাল উপজেলার গৌরম্ভা ফাঁড়ির ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করা হয়েছে বলে জানিয়েছেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছউদ্দিন।
আটক শাহজাহান খুলনা জেলার দাকোপ উপজেলার কালাবগী গ্রামের আবুল শেখের ছেলে।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদুজ্জামান বলেন, একদল সংঘবদ্ধ চোর রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কৈঘরদাসকাঠি এলাকার পাশ থেকে বেশকিছু মালামাল নদী পথে নিয়ে যাচ্ছে। এমন খবর পেয়ে রামপাল থানা পুলিশ তাদের ধাওয়া করে একজনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় রামপাল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটকদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here