বাবার মরদেহ দাফন করেই বিয়ে করতে গেলেন ছেলে

0
39

খবর৭১ঃ
ছেলের বিয়ের মিষ্টি কিনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন একজন বাবা। শুক্রবার বিকেলে তার লাশ দাফন করা হয়। এদিকে লাশ দাফনের পরই সন্ধ্যায় বাবার পছন্দের মেয়েকে বিয়ে করতে যান ছেলে রুবেল। শুক্রবার ( ১৮ জুন) চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত ওই ব্যক্তির নাম আবুল খায়ের বকাউল। এলাকাবাসী সূত্রে জানা গেছে, খায়ের বকাউলের ছেলে রুবেল বকাউলের সঙ্গে একই গ্রামের মজিব প্রধানের মেয়ের বিয়ের দিন ঠিক করা হয় গতকাল শুক্রবার। দুপুরে ছেলের বিয়ের বাজার (মিষ্টি) কিনতে একটি অটোবাইকে মতলব বাজারের উদ্দেশে রওয়ানা হন বাবা খায়ের বকাউল।

পথে দগরপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে তিনি ছিটকে নসিমনের নীচে চাপা পড়েন। তাকে উদ্ধার করে প্রথমে মতলব সরকারি হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশংকাজনক দেখে চাঁদপুর সদর হাসপাতালে নিলে বিকেলেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। পরে পরিবারের লোকজন তার লাশ নিজ বাড়িতে দাফন করেন। এদিকে লাশ দাফন করার পর সন্ধ্যার মধ্যেই রুবেল বকাউল তার বাবার পছন্দের মেয়েকে বিয়ে করে ঘরে তোলেন।

প্রতিবেশী জিলানী তালুকদার বলেন, ‘বিয়ের দিন তারিখ আগে থেকেই ঠিক ছিল। কনে একই গ্রামের হওয়ায় দুই পরিবারের সিদ্ধান্তেই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।’

দুর্ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ থানার (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ‘বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেনি। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here