ধর্ষণচেষ্টা মামলায় ২০ ঘণ্টার মধ্যেই চার্জশিট

0
25

খবর৭১ঃ
ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামানের তত্ত্বাবধানে ও দিক-নির্দেশনায় তথ্য-উপাত্ত যাচাইপূর্বক জেলার সদরপুর থানার ধর্ষণচেষ্টা মামলা মাত্র ২০ ঘণ্টার মধ্যে নিষ্পত্তি করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার আকটেরচর ইউনিয়নে ধর্ষণের শিকার ওই নারীর ছেলে মামলার বাদীর (৪০) বাড়ির সামনে রাস্তার উন্নয়নের কাজ চলছিল। এ কাজে রাজশাহী জেলার লক্ষ্মী সিংড়িকান্দি গ্রামের ইনসার আলীর পুত্র মো. ডিটল (২৭) সদরপুরের মনিকোঠা মঞ্জু মাস্টারের বাড়িতে মাটি কাটার শ্রমিক হিসেবে গত সপ্তাহ যাবত কাজ করছিল।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বৃষ্টি শুরু হলে মো. ডিটল চররামনগর কাচারীডাঙ্গী গ্রামের আফজাল শিকদারের বসতবাড়ির বারান্দায় এসে আশ্রয় নেন। তখন বাদীর মা বৃদ্ধা ঘরের বারান্দার একা ছিলেন। বৃদ্ধা শারীরিকভাবে অসুস্থ ও হাঁটাচলা করতে পারেন না। সেই সুযোগে অভিযুক্ত ডিটল ঘরের বারান্দায় বাদীর মায়ের শয়নকক্ষে প্রবেশ করে বৃদ্ধাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করেন।

ওই বৃদ্ধার চিৎকারে পাশের রুম থেকে বাদীর ভাতিজি দৌড়ে এসে উক্ত ঘটনা দেখতে পেয়ে ডাক-চিৎকার করলে বিবাদী ডিটল দৌড়ে পালানোর চেষ্টা করেন। তখন বাদীর বড়ভাবিসহ উপস্থিত লোকজন দৌড়ে এসে ডিটলকে আটক করেন। এ ঘটনায় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মামলা করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নি.) মো. আক্রাম হোসেন জানান, তিনি তদন্ত সম্পন্ন করে ওই আসামির বিরুদ্ধে অভিযোগপত্র ফরিদপুর ২নং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে দাখিল করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here