শহরের ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণে কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের পুরস্কার পেলেন সৈয়দপুরের ট্রাফিক সার্জেন্ট আশরাফ কুরাইশী

0
345

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর :
নিষ্ঠা ও সততার সাথে নিজের ওপর অর্পিত সরকারি দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য নীলফামারী ট্রাফিক বিভাগের সৈয়দপুরে কর্মরত ট্রাফিক সার্জেন্ট মো. আশরাফ কুরাইশীকে বিশেষ পুরস্কার দেয়া হয়েছে। গত মে মাসে যানজট নিরসন ও ট্রাফিক ব্যবস্থা নিয়ন্ত্রণ এবং ট্রাফিক আইনে অধিক প্রসিকিউশন প্রদান করায় নীলফামারী জেলা পুলিশের পক্ষ থেকে ওই বিশেষ পুরস্কার দেয়া হয়।

গত সোমবার সকালে নীলফামারী জেলার মাসিক অপরাধ পর্যালোচনা সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান ট্রাফিক সার্জেন্ট আশরাফ কুরাইশীর হাতে বিশেষ পুরস্কারের অর্থ তুলে দেন। জেলা পুলিশ সুপার কার্যালয়ের সন্মেলন কক্ষে আয়োজিত ওই সভায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) লিজা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সাইফুল ইসলাম, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার মুহম্মদ মনিরুজ্জামান, সহকারী পুলিশ সুপার মো. আফজালুল ইসলাম ছাড়াও নীলফামারী জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উল্লেখ্য
ট্রাফিক পুলিশ সার্জেন্ট মো. আশরাফ কুরাইশী গত ২০১৭ সালের ৮ নভেম্বর ট্রাফিক সার্জেন্ট হিসেবে নীলফামারী সদর ট্রাফিক পুলিশে যোগদান করেন। পরে তিনি গত ২০১৮ সালের ৪ ডিসেম্বর সৈয়দপুরে ট্রাফিক সার্জেন্ট হিসেবে যোগদান করেন। সৈয়দপুরে যোগদান করার পরেই সততা ও আন্তরিকতার সাথে তিনি তাঁর দায়িত্ব পালন করে আসছেন। এর আগেও তিনি তাঁর দায়িত্ব ও কর্তব্যে অগ্রণী ভূমিকা রাখায় পুরস্কৃত হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here