চয়নিকা-পরীমনির নতুন ইনিংস ‘অন্তরালে’

0
34

খবর৭১ঃ

গতবছর ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘বিশ্বসুন্দরী’ সিনেমা দিয়েই চলচ্চিত্রের নির্মাতা হিসেবে অভিষেক হয় টেলিভিশনের জনপ্রিয় নন্দিত নির্মাতা চয়নিকা চৌধুরীর। প্রথম সিনেমাই বক্সঅফিসে সফলতার পাশাপাশি সাধারণ দর্শকদের কাছ থেকেও প্রশংসা কুড়ায়। সিয়াম আহমেদ এবং পরীমনিকে নিয়ে ‘বিশ্বসুন্দরী’ গত বছরের অন্যতম আলোচিত সিনেমা হিসেবে স্থান করে নিয়েছে।

এই সিনেমায় কাজ করতে যেয়েই নির্মাতা এবং নায়িকা হিসেবে শুধু নয় বাস্তব জীবনে একটি মায়াময় সম্পর্কে জড়িয়ে গেছেন চয়নিকা চৌধুরী এবং চিত্রনায়িকা পরীমনি। তাইতো প্রথম সিনেমার পরে চয়নিকা চৌধুরী তার প্রথম ওয়েবফিল্মেও নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ করলেন পরীমনিকেই।

‘অন্তরালে’ নামক এই ওয়েবফিল্মের গল্প লিখেছেন দেশের অন্যতম আলোচিত গল্পকার পান্থ শাহরিয়ার। উল্লেখ্য চয়নিকা চৌধুরীর এটি প্রথম ওয়েবফিল্ম হলেও পরীমনি এর আগে আরেক নন্দিত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘প্রীতি’ নামক একটি ওয়েবফিল্মে অভিনয় করেছিলেন।

‘অন্তরালে’ পরীমনিকে দেখা যাবে একটি হিন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে। ব্যবসায়ী স্বামীর সাথে বিয়ের পরে বনেদি একটি পরিবারে বউ হিসেবে আসে অর্পিতা। স্ত্রীকে প্রচন্ড ভালোবাসলেও ব্যবসায়ীক ব্যস্ততায় স্ত্রীকে সময় দিতে পারেননা অর্পিতার স্বামী।

তবে হঠাৎ করেই মফস্বল শহর থেকে আসা মনা নামক ব্যক্তির আগমনে তাদের জীবনে শুরু হয় অন্যরকম নানা ধরনের ঘটনা। এর মধ্যে ঘটে একটি খুন। আর মধ্যবিত্ত সংসার জীবনে খুনের মতো ভয়ংকর একটা ঘটনা সংঘটিত হবার পরে তাদের জীবনে কতোটা প্রভাব ফেলে এবং এতে তাদের জীবনে কিকি পরিবর্তন আসে সেসবই দেখা যাবে ‘অন্তরালে।

পরীমনির সাথে আবারো কাজ করা প্রসঙ্গে চয়নিকা চৌধুরী জানান, ‘আমার প্রথম চলচ্চিত্রে পরীমনি ছিলেন। মজার বিষয় হলো, প্রথম ওয়েব ফিল্মেও তিনি থাকছেন। তিনি দেখতে সুন্দর, নাচ জানেন, অভিনয় পারেন। তার তো অনেক গুণ। তবে তারচেয়েও বড় বিষয়, তার সঙ্গে আমার সম্পর্কটা খুবই ভালো। আমাদের সম্পর্কটা এত সুন্দর যে, হাসি-খুশির মধ্য দিয়েই কাজটা শেষ করতে পারবো। কোনও ব্রেক নিতে হবে না।’

সবকিছু ঠিক থাকলে এই মাসেই নিজের প্রথম ওয়েবফিল্মের শ্যুটিং শুরু করতে যাচ্ছেন চয়নিকা চৌধুরী। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এ ওয়েব ফিল্মটি দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here