বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে সৈয়দপুর পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন

0
219

সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে গতকাল শুক্রবার (৪ জুন) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের (অনুর্ধ্ব – ১৭) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় সৈয়দপুর পৌরসভা একাদশ উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।
বিকেলে সৈয়দপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আয়োজিত টূর্ণামেন্টের ফাইনাল খেলায় সৈয়দপুর পৌরসভা একাদশ বনাম উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন একাদশ পরস্পরের মুখোমুখি হয়। এতে সৈয়দপুর পৌরসভা একাদশ উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন একাদশকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
আর এ টূর্ণামেন্টের খেলায় সৈয়দপুর পৌরসভা একাদশের ৪ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. রকি সর্বোচ্চ গোলদাতা এবং একই দলের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মো. রবি শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।
গতকালকের খেলায় রেফারি দায়িত্ব পালন করেন মো. শরিফুল আলম। আর মো. আব্দুস সালাম মন্ডল ও মো. আব্দুল মোত্তালেব সহকারি রেফারি এবং মো. গোলাম মোস্তফা চতুর্থ রেফারি ছিলেন ।
টূর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়েছে। এতে
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি এবং সৈয়দপুর পৌরভার মেয়র রাফিকা আকতার জাহান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স -আপ দলের মধ্যে ট্রফি তুলে দেন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদের সভাপতিত্বে টূর্ণামেন্টের ট্রফি বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, পৌরসভার প্যানেল মেয়র-২ মো. শাহিন হোসেন, বোতলাগাড়ী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ আলী, টূর্ণামেন্টে পরিচালনা উপকমিটির আহবায়ক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, সদস্য সচিব উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, সদস্য বদিয়ার রহমান, মো. হায়াৎ আলী জাফরী, অধ্যক্ষ সাবাহাত আলী সাব্বু, আজিজুল বারী বসুনিয়াসহ পৌরসভার কাউন্সিলর ও বোতলাগাড়ী ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টে (অনুর্ধ্ব – ১৭) গত ৩১ মে থেকে শুরু হয়ে গতকাল শেষ হয়। এতে উপজেলার কামারপুকুর, কাশিরাম বেলপুকুর, বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও খাতামধুপুর ইউনিয়ন একাদশ এবং সৈয়দপুর পৌরসভা একাদশসহ মোট ছয়টি ফুটবল দল অংশ নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here