সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামী মন্তাজ গ্রেফতার

0
43

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: সৈয়দপুরে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মন্তাজ হোসেন ওরফে মমতাজ আলীকে (৪৭) গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ। গত বুধবার রাতে নীলফামারী সদর উপজেলার দারোয়ানী টেক্সটাইল মিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে পাঠায় পুলিশ।
পুলিশ জানায়, কুখ্যাত চোর ও মাদক ব্যবসায়ী মন্তাজের বিরুদ্ধে সৈয়দপুরসহ বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে। বিচারাধীন ওইসব মামলার মধ্যে মাদকের একটি মামলার রায়ে তার বিরুদ্ধে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেন আদালত। সম্প্রতি তার অনুপস্থিতিতে আদালত রায় ঘোষণার পর তার সাজা কার্যকর করতে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তখন থেকেই সে আত্মগোপন করে ছিল।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান জানান, গোপন সংবাদে তারা জানতে পারেন সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী এলাকার মৃত মফিজ উদ্দিন ওরফে মজিদের পুত্র সাজাপ্রাপ্ত আসামী মন্তাজ হোসেন ওরফে মমতাজ দারোয়ানী টেক্সটাইল মিল এলাকায় অবস্থান করছে। পরে পুলিশের একটি দল বুধবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করতে ওই এলাকায় যায়। সেখানে দলটি কয়েক ঘন্টা অবস্থান করার পর রাতে ওই এলাকা থেকে গ্রেফতার হয় সাজাপ্রাপ্ত ওই আসামী।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here