বাহরাইনে প্রবাসী বাংলাদেশিরা পাবেন কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ

0
107

 খবর ৭১: বাহরাইনে প্রবাসী বাংলাদেশিদের জন্য সম্পূর্ণ নতুন ও আর্ন্তজাতিক মানের এক ডিজিটাল মার্কেটের আয়োজন করেছে সুক বাহরাইন ডট কম (www.suqbahrain.com)। বাহরাইনের এই প্রথম প্রবাসী বাংলাদেশিদের জন্য নানা সুযোগ সুবিধা নিয়ে বাজারে এসেছে অনলাইন মার্কেটপ্লেস `সুক বাহরাইন‘। সুক বাহরাইন এর অ্যাপস এবং ওয়েবসাইটের মাধ্যমে বাহরাইনে বসে বাহরাইনের অথবা বাংলাদেশের জন্য পণ্য ক্রয় করতে পারবে বাহরাইনস্থ বাংলাদেশী প্রবাসীরা । সেক্ষেত্রে রয়েছে প্রবাসীদের জন্য আকর্ষনীয় সুযোগ সুবিধা। বাহরাইন প্রবাসী বাংলাদেশিরা ইএমআই সুবিধা ব্যবহার করে এবং মাসিক কিস্তিতে সুক বাহরাইন থেকে প্রিয়জনের জন্য স্বর্ণালঙ্কার, দামি ইলেক্ট্রনিক পণ্যসহ বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন সেই সাথে পণ্য ক্রয় করে বাংলাদেশেও পাঠাতে পারবে। বাংলাদেশে ফ্রি ডেলিভারির মাধ্যমে পণ্য পৌঁছে দেবে `সুক বাহরাইন‘।

বাহরাইন প্রবাসী বাংলাদেশিরা `সুক বাহরাইন‘ থেকে সাপ্তাহিক ও মাসিক বাজার করতে পারবেন। সুক বাহরাইন থেকে কেবল পণ্য ক্রয় করার মধ্যেই সুযোগ সুবিধা সীমাবদ্ধ নয়। পণ্য ক্রয় করার পর ক্রেতারা অর্জন করবে ক্লাব পয়েন্ট। নির্দিষ্ট পয়েন্ট দিয়ে বিভিন্ন বান্ডেল উপহার পেয়ে যাবেন তারা।

সুক বাহরাইন ডট কম (www.suqbahrain.com) এর কর্মকর্তা খবর ৭১কে জানান, বাহরাইনের প্রবাসী বাংলাদেশিদের জীবনকে আরো সহজ করতেই তারা সুক বাহরাইন অনলাইন মার্কেটপ্লেস নিয়ে এসেছে বাহরাইনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here