হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার ; মদনে দুই পুলিশ কনস্টেবল ক্লোজড

0
20

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে আদালতে নেওয়ার পথে হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়া গরু চোর পলাশ (১৮)কে গ্রেপ্তার করেছে
পুলিশ। সোমবার রাত আনুমানিক সাড়ে এগারটার দিকে কেন্দুয়া উপজেলা সদরের পেল্ট্রোল পাম্প এলাকা থেকে মদন থানা পুলিশ তাকে আটক করে। পালিয়ে যাওয়ার ঘটনায় চোর পলাশের বিরুদ্ধে মঙ্গলবার পুলিশ বাদী হয়ে আরও একটি মামলা দায়ের করে। আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় কর্তব্য কাজে অবহেলার কারণে মঙ্গলবার মদন থানার পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম ও ফয়জুর রহমানকে নেত্রকোনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। তাদের বিরুদ্ধে তদন্ত টিম গঠন করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

সোমবার বিকালে মদন থানা পুলিশ সিএনজি যোগে গরু চোর পলাশকে নেত্রকোনা কোর্ট হাজতে নেয়ার পথে মোষল ধারে বৃষ্টির সময় সুযোগ বুঝে মদন বাজার থেকে পলাশ হাতকড়া নিয়ে পালিয়ে যায়।

ওসি ফেরদৌস আলম জানান, পালিয়ে যাওয়া চোরকে গ্রেফতার করে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। আসামিকে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here