ইনস্টাগ্রামে ভেরিফায়েড হলেন শাকিব খান

0
73

খবর৭১ঃ চালু করার ছয় মাস পর ঢালিউড সুপারস্টার শাকিব খানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ভেরিফায়েড করল ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ। সোমবার অ্যাকাউন্টটি ভেরিফায়েড হয়। এদিনই কিং খান তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে খুশির এই খবরটি ভক্ত-সমর্থকদের সঙ্গে শেয়ার করেন।

শাকিব খান বলেন, ‘টানাব্যস্ততার কারণে শুটিং ছাড়া অন্য কিছু নিয়ে ভাবার খুব একটা সময় পাইনি। ভক্তদের আবদারে একটা পর্যায়ে ফেসবুকে আপডেট দেয়ার সিদ্ধান্ত নিলেও ইনস্টাগ্রাম বা টুইটারে ছিলাম না। সবার আবদার রক্ষার্থে অবশেষে ছয় মাস আগে ইনস্টাগ্রাম চালু করি। ভক্তদের সঙ্গে এবং আন্তর্জাতিক যোগাযোগ রক্ষার ক্ষেত্রে এ মাধ্যমটি বেশ সহায়ক।’

ফেসবুক পেজের মতো ইনস্টাগ্রাম পেজেও শাকিব খান নিয়মিত তার কাজের আপডেট শেয়ার করছেন। কবে কোথায় কোন ছবি শুটিং হবে, নতুন কোন ছবিতে তিনি চুক্তিবদ্ধ হলেন, সে ছবির লুকস, শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত পোস্ট করেন এখানে। ইনস্টাগ্রামে অ্যাকাউন্টটি ভেরিফায়েড হওয়ায় বিনোদন অঙ্গনের অনেকে ও ভক্তরা শাকিবকে অভিনন্দন জানিয়েছেন।

গত বছরের নভেম্বরের শেষ দিকে শাকিব খান ছবি ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম চালু করেন। এর আগে ২০১৪ সালের ১২ আগস্ট চালু করেন ফেসবুক এবং ২০১৮ সালের ২৫ মার্চ জাঁকজমকপূর্ণ ভাবে ইউটিউব প্ল্যাটফর্ম চালু করেন বাংলাদেশি কিং খান। তিনটি প্ল্যাটফর্মে প্রিয় অভিনেতাকে পেয়ে দারুণ খুশি তার ভক্তরা।

ঢাকাই সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান এই মুহূর্তে ব্যস্ত আছেন তার পরবর্তী ছবি ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিং করছেন। এখানে তার নায়িকা শবনম বুবলী। শাকিব-বুবলী জুটির ১২তম ছবি এটি। ছবিটি পরিচালনা করছেন নবাগত নির্মাতা তপু খান। বর্তমানে ঢাকার অদূরে জিরাব এলাকায় চলছে শুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here