বিরামপুরে এক নারী মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড

0
59

বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের বিরামপুর থানা পুলিশ এক নারী মাদক বিক্রেতাকে আটক করে উপজেলা ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এই সূত্রে জানায় পুলিশ।

বিরামপুর পৌর এলাকার শিমুলতলী গ্রামের মোঃ শহিদ ইসলামের স্ত্রী মোছাঃ পিয়ারা বেগম (২৬) গ্রামে গাঁজা বিক্রি করতো। এ অভিযোগে শনিবার বিকেলে পুলিশ তাকে গাঁজাসহ আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারের আদালতে নেয়া হলে ভ্রাম্যমান আদালত তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন-মাদকদ্রব্য বিক্রির অপরাধে এক নারী বিক্রেতাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার সকালে দন্ডপ্রাপ্ত আসামীকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন-মাদকদ্রব্য বিক্রি এবং মাদকদ্রব্য সেবন নিমুলের করার লক্ষে বিরামপুর থানা পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। মাদকের বিষয়ে কোন ছাড় নাই। যেসব স্থানে মাদক বেচাকেনা হয়,সেখানে নিয়মিত এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here