তালায় সাত মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

0
260

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥
তালায় সালমা বেগম (৩৫) নামের সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার জালালপুর ইউনিয়নের চর কানাইদিয়া গ্রামের রোস্তম গাজীর স্ত্রী ও জেঠুয়া গ্রামের গওহর গাজীর মেয়ে। শুক্রবার (২৮ মে) দুপুরে নিজ ঘর থেকে শাড়ি দিয়ে প্যাচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারের দাবী, পারিবারিক কলহের জের ধরে হত্যা করে তাকে ঝুঁিলয়ে দেয়া হয়েছে। শুক্রবার বিকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। তবে এ সময় নিহত সালমার স্বামী রোস্তম গাজীকে বাড়িতে দেখা যায়নি।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে সালমা ও তার স্বামীর মধ্যে পারিবারিক কলোহ-বিবাদ চলে আসছিল। বৃহস্পতিবারও ঝগড়া মেটাতে সালিশী বেঠক হয়। হঠাৎ শুক্রবার জুম্মার নাজাম পড়ে আসার পর ঘরে তার লাশ পাওয়া যায়। তাদের সংসারে ৫ বছরের একটি ছেলে রয়েছে।
নিহতের পিতা গওহর গাজী জানান, তার মেয়ে সালমা সাত মাসের অন্তঃসত্ত্বা ছিল। প্রায়ই স্বামীর সাথে তার ঝগড়া হতো। তাকে মারধরও করতো। কয়েকবার বসাবসিও হয়েছে। কিন্তু কোন সমাধান হয়নি। শুক্রবার দুপুরে হত্যা করে তার মেয়ের লাশ ঝুঁিলয়ে রাখা হয়েছে বলে জানান তিনি।
জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বলেন, তিনি খবর শুনে উক্ত বাড়িতে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখেন। পরে থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী রাসেল লাশটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা মর্গে পাঠানো হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্ট আসার পর সেটি জানা যাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here