প্রথমবার ওয়েব সিরিজে শবনম ফারিয়া

0
188

খবর৭১ঃ ছোট ও বড় পর্দার তারকারা একে একে এখন ওয়েব সিরিজে নাম লেখাচ্ছেন। এবার সেই তালিকায় যুক্ত হলো আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়ার নাম। ‘বিলাপ’ শিরোনামের একটি ওয়েব সিরিজে সম্প্রতি অভিনয় করলেন তিনি। এখানে তাকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে। তার সঙ্গে এই সিরিজে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন শরিফুল রাজ।

‘বিলাপ’-এর কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার। পাশাপাশি ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে ওয়েব সিরিজটি তিনি পরিচালনাও করেছেন। এর বিভিন্ন চরিত্রে শবনম ফারিয়া ছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জাকিয়া বারী মম ও রুনা খান।

এছাড়া ওয়েব সিরিজটিতে আরও আছেন লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্তসহ একঝাঁক তারকা।

নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছেন, আসন্ন ঈদুল ফিতরে ওয়েব সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফরম সিনেমাটিকে। তার আগে প্রকাশ হয়েছে এটির ট্রেলার। যেটি ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে।

ওয়েব সিরিজটি নিয়ে চিত্রনাট্যকার ও নির্মাতা সানী সানোয়ার বলেন, ‘ট্রেলারটি দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা, পুরো সিরিজের পাঁচটি খণ্ডই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে।’

অভিনেত্রী শবনম ফারিয়া বলেন, ‘ওয়েব সিরিজটির নায়কই হলো এর গল্প। দর্শকরা দেখলেই সেটা বুঝতে পারবেন। এখানে কাজ করে অভিনেত্রী হিসেবে আমি তৃপ্ত। খুব ভালো একটি টিম ছিল। আমার বিশ্বাস, সবার কাছে এটি ভালো লাগবে।’

এদিকে ঈদকে সামনে রেখে ছোট পর্দার জন্যও কাজ করেছেন শবনম ফারিয়া। করোনা মহামারির এই ভয়াবহতার মধ্যেও স্বাস্থ্যবিধি মেনে করেছেন শুটিং। ঈদের বেশকিছু নাটকে তাকে দেখা যাবে। সেগুলো ঈদের দিন থেকে শুরু করে বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here