শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও ঈদ উপহার বিতরণ

0
569

খবর ৭১: শহীদ বীরবিক্রম রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ এলামনাই এসোসিয়েশন এর উদ্যোগে গতকাল ইফতার, দোয়া মোনাজত ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতিতে বিগত কয়েক বছরের ন্যায় ব্যাপক আকারে প্রাক্তনদের ইফতার মাহফিলের আয়োজন করা হয়নি।  সেই সাথে করোনাভাইরাসের কারনে স্বাস্থ্যবিধি মেনে ছোট পরিসরে কলেজ ক্যাম্পাসে ইফতার ও দোয়া মোনাজাতের এবং হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরন ও কলেজের ছাত্রছাত্রী, শিক্ষকমন্ডলী ও কর্মচারীদের মধ্যে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় ও অসুস্থদের দ্রুত সুস্থতার জন্য দোয়া কর হয়।  উক্ত দোয়া মোনাজাতে অনেকেই লাইভে যুক্ত ছিলেন।

এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে কলেজের প্রাক্তন ও বর্তমান দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে ২০ জনকে ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়।  এলামনাই এসোসিয়েশনের এই মহতী উদ্যোগের  সাথে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের অধ্যক্ষ নূর নাহার ইয়াসমিন সার্বিক সহযোগিতা করেন। অধ্যক্ষ এস আর সি সি এলামনাই এসোসিয়েশনের এই উদ্যোগকে স্বাগত জানান এবং এর ধারাবাহিতা বজায় রাখার জন্য সকলকে অনুরোধসহ নির্দেশনা প্রদান করেন।
তাছাড়া এলামনাই এসোসিয়েশন এর ছাত্র-ছাত্রী বিষয়ক প্রধান উপদেষ্টা এ. কে. মুরাদ (১ম ব্যাচ) সব সময় সংগঠনের সকল মহতী কার্যক্রমের সাথে যুক্ত থাকেন।  সেই সাথে আরো যারা এই মহৎ কাজে যারা আর্থিক ও শারীরিক শ্রম দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করছে এলামনাই এসোসিয়েশন। ইফতার ও দোয়া মোনাজাতে আরো উপস্থিত ছিলেন,  কাজী মাহমুদুর রহমান রাজ, মোঃ জামাল হোসেন, মোঃ রুবেল আহমেদ মিন্টু, ঢালি বাবু, আকরাম হোসেন সুমন, মোঃ মোক্তার জামান স্বাধীন, মুশফিক সোহাগ, ইমরুল হাসানসহ আরো অনেকে।
উল্লেখ্য এই প্রথম এস আর সি সি এলামনাই এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু (ব্যাচ-২০০৩) দাপ্তরিক কাজে ঢাকার বাহিরে অবস্থান করায় উক্ত আয়োজনে থাকতে পারেন নি বলে সকলের কাছে দুঃক্ষ প্রকাশ করছেন ও যারা এই আয়োজনের সাথে পুরোপুরিভাবে সংশ্লিষ্ট ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here