বাহরাইনের মানামায় ভার্সেটাইলো গ্রুপ, বাহরাইনের “হ্যাপী সেন্টার” উদ্বোধন

0
1615

খবর ৭১: বাহরাইনের মানামায় প্রবাসী বাংলাদেশিদের পাসপোর্টের সেবাদানকারি প্রতিষ্ঠান ভার্সেটাইলোর গ্রুপের হ্যাপী সেন্টারের নতুন আরো একটি শাখার উদ্বোধন করা হয়েছে। শনিবার এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে বাহরাইনের মানামায় গভার্নমেন্ট এভিনিউর বিল্ডিং নং-৭০৫, রোড নং- ১৫২৫, ব্লক-৩১৫, মানামা বাসস্ট্যান্ডের সাথে লিন্নাস মেডিকেলের ৪র্থ তলায় হ্যাপী সেন্টারটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভার্সেটাইলো গ্রুপের চেয়ারম্যান ড. কামরুল আহসান । উল্লেখ্য বাহরাইনস্থ বাংলাদেশি দূতাবাস কর্তৃক পাসপোর্টের জরুরি মেয়াদবৃদ্ধির এবং পাসপোর্ট সংক্রান্ত যেকোনো সেবার একমাত্র অনুমোদিত প্রতিষ্ঠান ভার্সেটাইলো গ্রুপের ‘হ্যাপি সেন্টার’।

উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভার্সেটাইলো গ্রুপের চীফ অপারেটিং অফিসার আব্বাস আশুর , বাহরাইন বাংলাদেশ সাংবাদিক ফোরামের সভাপতি বশির আহমেদ, বাহরাইন বাংলাদেশ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল কাদির, বাহরাইন বাংলাদেশ ইউথ ক্লাবের সভাপতি মোহাম্মদ আল-আমিন, বাহরাইন বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির চেয়ারম্যান তাজ উদ্দিন শিকদার, রাজনৈতিক ব্যক্তিত্ত্ব জালাল আহমেদ প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে ভার্সেটাইলো গ্রুপের চেয়ারম্যান ড. কামরুল আহসান হ্যাপী সেন্টারে কর্মরত কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, প্রবাসী বাংলাদেশিরা যাতে হ্যাপী সেন্টারে মাধ্যমে সর্বোচ্চ সেবা পেতে পারে সে দিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

বাহরাইন প্রবাসীদের দ্রুত পাসপোর্ট সেবা পেতেই এই সেন্টারটির উদ্বোধন করা হয়েছে। তাছাড়া বাহরাইনের জিদহাফসের বাহরাইন ইন্টারন্যাশনাল হসপিটালের নিকটবর্তী আল হাশিমি কম্পাউন্ডের ভিলা ১২০০, বুদাইয়া হাইওয়ে, ভিলা-১৫,রোড নং-৮০,ব্লক-৪২৬ এ হ্যাপী সেন্টারের একটি শাখা ২০২০ সাল থেকে চালু রয়েছে। তাছাড়া বাহরাইনের মুহাররাকে হ্যাপী সেন্টারের আরো একটি শাখা রয়েছে। বাহরাইনের বাংলাদেশি প্রবাসীদের চাহিদার প্রেক্ষিতে এবং দ্রুত সেবা দিতে হ্যাপী সেন্টারের মানামা শাখার উদ্বোধন করা হয়েছে।

উল্লেখ্য, হ্যাপী সেন্টারের মাধ্যমে বাহরাইন প্রবাসীরা হারানো পাসপোর্টের আবেদন,পাসপোর্ট নবায়নের আবেদন(৫বছর), ১বছর জরুরী মেয়াদ বৃদ্ধির আবেদনের সেবা নিতে পারেন। তাছাড়া প্রবাসীদের বেতন, ইমিগ্রেশন,জেল,জরিমানা, পুলিশ, আদালত সংক্রান্ত আইনি সেবা প্রদান করা হয় হ্যাপী সেন্টারে। মৃতদেহ দেশে পাঠানোর সহায়তা, ভিসা সংক্রান্ত সকল সহায়তা, বাহরাইনে কর্মসংস্থানে সহায়তা করে থাকে হ্যাপী সেন্টার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here