মিরসরাইয়ে রওশন-শফিক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

0
44

রেদোয়ান হোসেন জনি, মিরসরাইঃ মিরসরাই উপজেলার জনকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন রওশন-শফিক ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৪ মে) সকালে উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নের ২ নং ওয়ার্ড এর নন্দনপুর গ্রামের চৌধুরী বাড়ি প্রাঙ্গণে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সাইদুর রহমান চৌধুরী নসু, সাংবাদিক আবু সুফিয়ান, রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন, ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আবুল খায়ের মিয়া, স্থানীয় সমাজ সর্দার ও সমাজসেবক আবুল বশর।

রওশন-শফিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমিনুর রহমান চৌধুরী মামুন বলেন, ২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে রওশন শফিক ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সময়ে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান প্রদান, শিক্ষা উপকরণ বিতরণসহ বিভিন্ন সামাজিক ও জনকল্যাণমূলক কাজে এবং করোনাকালে গরীব ও সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছি। তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস এর দ্বিতীয় ধাপের সংক্রমণ মুহূর্তে এবং চলমান লকডাউনে সুবিধাবঞ্চিত অসহায় ৪০ পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। আগামীতেও এ জনসেবামূলক কাজ অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here