বিরামপুরে পৌরসভার রাস্তার কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র আক্কাস আলী

0
44

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি :
বিরামপুর পৌরসভার উদ্যোগে (০২মে) গতকাল রবিবার বিকেলে পৌরসভার ৯নং ওয়ার্ডের ভবানীপুর গ্রামের উত্তরপাড়া হতে দক্ষিণপাড়া পর্যন্ত কার্পেটিং রাস্তার কাজের শুভ উদ্ধোধন করেন পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী।

এই কার্পেটিং রাস্তার নির্মাণ কাজটি শেষ হলে পৌর এলাকার ভবানীপুর, মন্ডলপাড়া গ্রামের সকল মানুষের যাতায়াত ব্যবস্থার যে সমস্যা ছিলো তা সমাধান হবে বলে জানান এলাকাবাসী।

উদ্ধোধনকালে উপস্থিত ছিলেন-পৌর পরিষদের ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ নূর আলম, উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, কার্য্যসহকারী মনিরুজ্জামান,এলাকার সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে।

জানতে চাইলে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন-পৌরসভা প্রতিষ্ঠার লগ্ন থেকে এত বছর পর এই এলাকার মানুষের এবার দুঃখ লাঘব হতে চলেছে,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কল্যাণে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবো আমরা বিরামপুরবাসী। এসময় ভবানীপুরসহ আশেপাশের গ্রামের গ্রামবাসীরা এই রাস্তা পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-৬ শিবলী সাদিক (এমপি) মহোদয়কে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।

পৌরসভা সূত্রে জানা যায়,৭২লক্ষ ১৯ হাজার ৪শত ৪০টাকা ব্যয়ে পৌরসভার ভবানীপুর গ্রামের ১ কিলো মিটার কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here