প্রেম নিয়ে মায়ের বকাঝকা অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

0
46

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ের ধুম ইউনিয়নে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। মায়ের সাথে অভিমান করে রাফিয়া সুলতানা চাঁদনি (১৪) নামে ওই স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সে উপজেলার পাঞ্জুবের নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

শনিবার (১ মে) সকাল ৯টায় চাঁদনির ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। চাঁদনি উপজেলার ধুম ইউনিয়নের ১নং ওয়ার্ডের শুক্কুরবারইয়ারহাট গ্রামের মোজাম্মেল হক প্রকাশ মহরম আলীর মেয়ে।

জানা গেছে, চাঁদনীকে তার এক সহপাঠির প্রেমের বিষয়ে ওই ছাত্রীর মা জিজ্ঞেস করে। এতে চাঁদনী হ্যাঁ বলায় বান্ধবীর সাথে চাঁদনীর ঝগড়া হয়। পরবর্তীতে চাঁদনীকে বান্ধবীর প্রেমের বিষয়ে স্বাক্ষী দেওয়ায় বকাঝকা করে তার মা। এতে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে চাঁদনী।

ধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া বলেন, মায়ের সাথে অভিমান করে রাজিয়া সুলতানা চাঁদনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে শুনেছি। জোরারগঞ্জ থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে গেছে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়না তদন্ত শেষে হত্যার প্রকৃত ঘটনা উন্মোচিত হবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here