ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলো বিএনপি

0
45

খবর ৭১: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে ডা. রফিকুল ইসলাম বলেন, করোনাকালে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছে। এই দুঃসময়ে সাংবাদিকদের পাশে থাকতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সেবামূলক কাজে বিএনপি পাশে থাকবে বলেও উল্লেখ করেন তিনি।

হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য রফিক রাফি, ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী, সাবেক কার্যনির্বাহী সদস্য রাশেদুল হক, সদস্য রেজাউল করিম লাভলু, কামরুল হাসান, এস এম আতিক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিআরইউকে আইভার ম্যাকটিন, স্যালাইনসহ বিভিন্ন ওষুধ ও সুরক্ষা সামগ্রী প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে বিএনপিকে ধন্যবাদ জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here