হাসপাতালে খালেদা জিয়া

0
298

খবর৭১ঃ শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) নেওয়া হয়েছে। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ৮টা ৩০ মিনিটে গুলশানের বাসা থেকে খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানোর পর পুনরায় তাকে গুলশানের বাসায় নেওয়া হবে।

চিকিৎসক দলের পক্ষ থেকে জানানো হয়, ম্যাডামের করোনা আক্রান্ত হওয়া দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করেছে। কোভিডের সকল জটিলতা দ্বিতীয় সপ্তাহেই শুরু হয়। সেজন্য আমরা বাড়তি সাবধানতা আবলম্বন করতে চাই।

অক্সিজেনের মাত্রা, পালসসহ বাকি সব দিক থেকেই তিনি ভালো আছেন। আমরা শুধু তার সিটি স্ক্যান করাতে চাই। সিটি স্ক্যানের রিপোর্ট দেখে যদি মনে হয় তাকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া সম্ভব, তাহলে সেটাই করা হবে। এরপরই রাতে বেগম খালেদা জিয়াকে সিটি স্ক্যান করানোর জন্য এভারকেয়ার হাসপাতালে নেয়া হল।

এদিকে খালেদা জিয়ার যাওয়া-আসার পথে নিরাপত্তার জন্য ডিএমপি কমিশনার বরাবরে একটি চিঠি দেওয়া হয়।

মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মঙ্গলবার রাত ৮টায় এভারকেয়ার হাসপাতালে নেওয়া হবে। চিঠিতে হাসপাতালে আসা-যাওয়ার সময় প্রয়োজনীয় নিরাপত্তা দেওয়ার অনুরোধ করা হয়। ওই চিঠির কপি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও (ওসি) দেওয়া হয়েছে।

এর আগে গত ১৫ এপ্রিল সিটি স্ক্যান করার জন্য করোনা আক্রান্ত খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়েছিল। ওই দিন রাত সাড়ে ৯টায় এভারকেয়ার হাসপাতালে নিয়ে রাত পৌনে ১১টার দিকে তাকে গুলশানের বাসায় নিয়ে আসা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here