বাগেরহাটে জায়গা-জমি সংক্রান্ত বিরোধে হামলা,ভাংচুর

0
267

বাগেরহাট প্রতিনিধি
বাগেরহাট সদর উপজেলার বড় সন্নাসী হাজিপাড়া গ্রামে জায়গা –জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় দেলোয়ার সেখ (৭০)সহ একই পরিবারের ৫ জন আহত হয়েছে। এ সময় হামলাকারিরা দেলোয়ার সেখ ও তার দুই ছেলে শোঃ শহিদ সেখ ও সাইফুল সেখের বসতঘর ভাংচুর,লুট ও ঘেরের বাধ কেটে মাছ বের করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আহত সাইফুল সেখ জানান, দীর্ঘ চল্লিশ বছর ধরে সরকারী ভ’মিহীন ১৮ শতক জায়গা আমরা ভোগ দখল করে আসছি। গত শনিবার সকাল ১০ টার দিকে আমাদের পাশ^বর্তী জাহিদ হাওলাদারের (৩৫) নেতৃত্বে মিশান, সোহাগসহ ১০/১২ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে সম্পূর্ন বে-আইনী ভাবে আমাদের বাড়িতে প্রবেশ করে। এ সময় আমাদের বসত ঘরের পাশে সরকারী ১৮ শতক জায়গার উপরে যে ঘের করি তার বাধ কেটে দিতে উদ্বৃত হয়। আমরা বাধা দিলে আমাদের উপর হামলা করে। এতে আমার পিতার মাথায় আঘাত লেগে গুরুত্বর আহত হয় ও আমার স্ত্রীর মুখে হামলা করলে তার দাঁত ভেঙ্গে যায়। হামলাকারিরা আমি ও আমার ভাই শহীদ ও তার স্ত্রীকে মারধর করে ও শ্লীলতাহানী ঘটায়। তারা আমাদের ঘেরের বাধ খুলে দিয়ে ঘেরে থাকা লক্ষাধিক টাকার মাছ বের করে দেয়। ঘেরের পাশের সকল গাছ পালা কেটে নেয়। হামলা কারিরা আমাদের বসত ঘর ভাংচুর করে ও ঘরে থাকা নগদ ৩০ হাজার টাকা ও আমার স্ত্রীর স্বর্নের চেন নিয়ে যায়। এ সময় আমাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আমাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক সত্যতা পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here