বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের সম্মানে ভার্সেটাইলো গ্রুপের ইফতার

0
379

খবর ৭১: বাহরাইনে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সম্মানে ভার্সেটাইলো গ্রুপের উদ্যোগে ইফতারের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার(২২ এপ্রিল) বাহরাইনের রাজধানী মানামায় হোটেল ডাউনটাউন রোটানায় এ ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাহরাইনে অবস্থিত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোঃ নজরুল ইসলাম,.ভার্সেটাইলো গ্রুপ ও কামরুল গ্রুপের চেয়ারম্যান ড. কামরুল আহসান, ভার্সেটাইলো লন্ডন ডাব্লিউ এল এল এর চেয়ারম্যান শেখ খলিফা বিন সালমান মোহাম্মদ আল খালিফা, শেখ খালিফা বিন ফাহাদ আল খালিফা, বাহরাইনে বাংলাদেশ দূতাবাসের শ্রম সচিব (লেবার কাউন্সিলর) শেখ মোহাম্মদ তৌহিদুল ইসলাম, কাউন্সিলর ও দূতালয় প্রধান মো. রবিউল ইসলাম,   ভার্সেটাইলো গ্রুপের সিইও আব্বাস আশুর সালমান হোসেন, জেনেটেক ট্রেনিংয়ের চেয়ারম্যান আবদুল করিম হাসান আবদুল্লাহ আল ইমাম । এছাড়া বাহরাইনে অবস্থিত বাংলাদেশি দূতাবাসের কর্মকর্তাবৃন্দ, বাহরাইনে অবস্থিত প্রবাসীব্যক্তিবর্গসহ ভার্সেটাইলো গ্রুপের কর্মকর্তারা ইফতার  ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ভার্সেটাইলো লন্ডন ডাব্লিউ এল এল ২০২০ সালের ১৩ মে বাহরাইনে অবস্থিত বাংলাদেশের দূতাবাসের সাথে যৌথভাবে প্রবাসী বাংলাদেশিদের জন্য পাসপোর্ট সেবা কার্যক্রম চালু করেছে।

এছাড়া ভার্সেটাইলো লন্ডন ডাব্লিউ এল এল বাহরাইনে বাংলাদেশি প্রবাসীদের জন্য ওয়েলফেয়ার বেসড ই-কমার্স কুক হাবিবি ও সুক বাহরাইনের কার্যক্রম শুরু হচ্ছে।

COOK HABIBI (কুক হাবিবি) অনলাইনে খাবার অর্ডার করার প্রতিষ্ঠানের মাধ্যমে বাহরাইনে অবস্থিত বাংলাদেশি প্রবাসিরা তুলনামূলক কম খরচে বাংলাদেশি গৃহবধুদের খাবার পেয়ে যাবে। সেই সাথে বাহরাইনে বাংলাদেশিদের রেস্টুরেন্টসহ বাহরাইনে অবস্থিত বিভিন্ন রেস্টুরেন্টের খাবারও অর্ডার করতে পারবে।

সুক বাহরাইনঅন্যদিকে সুক বাহরাইন এর মাধ্যমে বাহরাইনে অবস্থিত বাংলাদেশিরা বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করে পণ্য ক্রয় করতে পারবে। সেই সাথে এই অনলাইনের মাধ্যমে পণ্যক্রয় করে বাংলাদেশে নিজ পরিবারের কাছেও পাঠাতে পারবেন।

ইফতারের পূর্ব মুহূর্তে প্রবাসীদের কল্যাণ, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন, সমৃদ্ধি ও মুসলিম জাহানের কল্যাণের জন্য  বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের পাঠাতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা  news.khobor71@gmail.com। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here