ঈশ্বরগঞ্জে ৫ ব্যবসায়ীকে জরিমানা

0
600

ফারুক ইফতেখার সুমন, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ৫ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনামিকা নজরুল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ওই জরিমানা করেন।

জানা যায়, করোনা প্রতিরোধে মানুষকে ঘরে ফেরাতে লকডাউন দিয়েছে সরকার। সেই লকডাউন উপেক্ষা করে বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরগঞ্জ পৌর বাজারে কিছু ব্যবসায়ী দোকান খোলা রেখে বেচা কেনা করছিলো। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ ব্যবসায়ীকে ৬হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল। একই সাথে জনগণকে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতন করেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনামিকা নজরুল জানান, করোনা প্রতিরোধে জনগণকে সবসময় সচেতনতামূলক বার্তা পৌঁছে দেয়া হচ্ছে। প্রশাসন সার্বক্ষনিক মাঠে কাজ করছে। এরই ধারাবাহিকতায় বৃহষ্পতিবার পৌর সদরের ৫ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন জানান, সরকার ঘোষিত লকডাউন সঠিক ভাবে পালন হচ্ছে কি না এব্যাপারে কঠোর ভাবে মনিটরিং করা হচ্ছে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধ করা হচ্ছে। আইন প্রয়োগের সাথে সাথে জনগনের মাঝে সচেতনতা সৃষ্টি করে স্বাস্থ্য বিধি মানতেও তারা আহ্বান করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here