মিরসরাইয়ে মুহুরী প্রজেক্ট ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল সম্পন্ন

0
27

রেদোয়ান হোসেন জনি, মিরসরাই :
মিরসরাইয়ে বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে মুহুরী প্রজেক্ট ফুটবল প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। সোমবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার ওসমানপুর ইউনিয়নের মুহুরী প্রজেক্ট বাজার সংলগ্ন মাঠে ফাইনাল খেলা টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য ও অভিনন্দন ক্লাবের সভাপতি মেহেদী হাসান নয়নের সঞ্চালনায় এবং ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি নুরের নবী রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন। ফাইনাল খেলার উদ্বোধন করেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফ উল্যাহ চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য মহিউদ্দিন নিজামী, লিয়াকত আলী, ইছাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল আলম, রাজনীতিবিদ ইকবাল হোসেন লিটন। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসমানপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল হাসান সোহাগ, ওসমানপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য খালেদুর রহমান, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মাসুদ, যুবলীগ নেতা কাউচার হামিদ।

মুহুরী প্রজেক্ট ফুটবল প্রিমিয়ার লীগের প্রথম আসরের এই টুর্নামেন্টে ৪ টি দল অংশগ্রহণ করে। শিপন স্মৃতি ফুটবল একাদশ ও মাইমুনা এগ্রো ফুটবল একাদশের মধ্যকার ফাইনাল খেলায় ট্রাইবেকারে ৩-১ গোলে শিপন স্মৃতি ফুটবল একাদশ বিজয়ী হয়। ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয় সাদমান, সেরা খেলোয়াড় জুয়েল, সেরা গোলরক্ষক শামীম, সেরা গোলদাতা বাপ্পি। সেরা দর্শক হাজী মোহাম্মদ মোস্তফা ও জাহাঙ্গীর আলম। ভদ্র আচরণকারী দল হিসেবে সম্মানিত হয় জাহেদুল হাসান সোহাগের মালিকানাধীন ইয়াং স্টার ফুটবল একাদশ।

ফাইনাল খেলা পরিচালনা করেন অরুণ দাস, জাহাঙ্গীর আলম মানিক ও জসিম উদ্দিন এবং ধারাভাষ্যকার হিসেবে ছিলেন এস ফরিদ। সার্বিক সহযোগিতায় ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোবারক হোসেন পারভেজ, আবু হাসান রাসেল, মাঈনুল ইসলাম মামুন, শরীফুল ইসলাম হৃদয়, নাঈম ভূইয়া, রাজু, নাসিম, রিংকুসহ আরো অনেকেই। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থেকে উদ্বোধনী ও ফাইনাল খেলা সম্প্রচার করা হয় মিরসরাই টোয়েন্টিফোর টিভিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here