অসুস্থ বাবাকে বাঁচাতে জবি শিক্ষার্থীর আকুতি

0
14

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইব্রাহিম শেখ। হাসিখুশি ক্যাম্পাসের পরিচিত এই ছেলেটির জীবনে হটাৎ নেমে আসে অন্ধকারের ঘনঘটা। বাড়ি থেকে খবর আসে তার বাবা হায়দার শেখ গত ২রা এপ্রিল (শুক্রবার) দূর্ঘটনার স্বীকার হয়ে বাম পায়ে গুরুত্বর আঘাতপ্রাপ্ত হয়েছেন। চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৮৫ হাজার টাকা।

পারিবারিক সূত্রে জানা যায়, ইব্রাহিম শেখ ঢাকায় টিউশনি করে চলেন। তাদের ৪ সদস্য বিশিষ্ট পরিবার। ইব্রাহিম তার নিজের খরচে পড়াশুনা করে। বার্ধক্যের কারণে তার বাবা কোনো উপার্জন করতে পারেন না। এখন তার বাবার এ অবস্থায় দুশ্চিন্তায় পড়ে গেছে ইব্রাহিম সহ তার পুরো পরিবার।

ইব্রাহিমের সাথে কথা বলে জানা যায়, তার বাবা হায়দার শেখ গত ২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় গরুর আঘাতে পায়ের উপরিভাগে কোমড়ের নিচের অংশ থেকে ভেঙ্গে যায়। খুলনা ডক্টরস পয়েন্ট হসপিটালে নিয়ে গেলে সেখানকার ডাক্তাররা পরিক্ষা-নিরীক্ষা করে অপারেশনের কথা জানান। এই অপারেশন এবং চিকিৎসা খরচ বাবদ প্রায় ৮৫ হাজার টাকার প্রয়োজন। সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অল্প কিছু টাকা সংগ্রহ করা গেলেও এখনও একটা বড় অংশের টাকা প্রয়োজন। তার বাবার এই অবস্থায় দ্রুত অপারেশন করানো বলে জানিয়েছেন চিকিৎসক৷ এমতাবস্থায় তিনি তার অসুস্থ বাবাকে বাঁচাতে সকলের নিকট সাহায্যের আবেদন করেছেন।

ইব্রাহিম শেখ তার বাবার চিকিৎসার জন্য সকলের কাছে অনুরোধ করে বলেন, “অভাবের সংসারে বাবার চিকিৎসার ব্যায় বহন করা আমাদের পক্ষে সম্ভব নয়। আমি আপনাদের কাছে আমার অসুস্থ বাবার চিকিৎসার জন্য সাহায্য চাই। আপনারা সকলে সহযোগিতা করলে আমি আমার বাবাকে আবার বাবা বলে ডাকতে পারবো। এমতাবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য মহোদয় ও সমাজের বিত্তশালীদের সাহায্য ছাড়া বাবার চিকিৎসা করানো সম্ভব না। এখন আপনাদের সাহায্যই আমার অসুস্থ বাবার চিকিৎসার শেষ ভরসা।”
সাহায্যের জন্য যোগাযোগ:
ইব্রাহিম শেখ
01956740824
সাহায্য পাঠাতে
01956740824 (বিকাশ)
01781860828 (নগদ)
017818608280 (রকেট)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here