মানুষের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: আবু জাহির এমপি

0
26

মঈনুল হাসান রতন শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় মহামারি করোনা ভাইরাস প্রতিরোধকল্পে মাস্ক বিতরণ এবং পৌরসভার প্রতিটি ওয়ার্ডের মশক নিধন কার্যক্রমের ঔষধ ছিটানো উদ্বোধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২টায় শায়েস্তাগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌরসভা প্রাঙ্গণে মশক নিধন কার্যক্রমের ঔষধ ছিটানো উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ সংসদীয় আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির।

এসময় তিনি বলেন- মানুষের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার। করোনাভাইরাসের দ্বিতীয় ডেউ মোকাবিলায় নানা নির্দেশনা দেয়া হয়েছে। পরিবারসহ নিজেকে সুরক্ষিত রাখতে সরকারি সকল নির্দেশনা প্রতিপালন করুন এবং স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে ও নিজের পরিবার সতর্ক থাকবে।

পৌরসভা মেয়র মোঃ ফরিদ আহমেদ অলি’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান এমরান, জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহ সরদার, প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

পরে নবনির্বাচিত পৌর পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথি আবু জাহির এমপিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান মেয়র ফরিদ আহমেদ অলি। এসময় উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্য ও শায়েস্তাগঞ্জ থানার ওসিকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here