সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ’র কমিটি গঠন: নাসরীন সভাপতি, আসাদ সম্পাদক ও শামীম সাংগঠনিক সম্পাদক

0
200

খবর৭১ঃ
উপাধ্যক্ষ নাসরীন রেখাকে সভাপতি, আসাদ আল-আমিনকে সাধারণ সম্পাদক ও সাংবাদিক সুদীপ্ত শামীমকে সাংগঠনিক সম্পাদক করে গাইবান্ধার সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ’র ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে সম্প্রতি সুন্দরগঞ্জ মহিলা ডিগ্রী মহাবিদ্যালয় হলরুমে ডঃ শফিউল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে আলোচনা সভানুষ্ঠিত হয়। এতে সর্ব-সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এছাড়া, ৩ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। তাঁরা হলেন- ড. শফিউল ইসলাম ভূঁইয়া, প্রভাষক আঃ অজিজ ও সাংবাদিক মোশাররফ হোসেন বুলু।

সুন্দরগঞ্জ সাহিত্য সংসদ’র অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি- আনোয়ার হোসেন, আবু বক্কর সিদ্দিক, প্রভাষক এমএ মাসুদ, কুশল রায়, মমতাবুল ইসলাম, সহ-সভাপতি- জাহানারা আরজু রুবলি, রাজিব জামান, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মিজানুর রহমান, অর্থ সম্পাদক আবু সোহেল মোল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক সাবরিনা জাহান সুমি, দপ্তর সম্পাদক, আনোয়ার রশিদ, প্রচার সম্পাদক আরফান রনি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রুদ্র আচার্য, নির্বাহী সদস্য যুথিকা জুঁই সরকার, কাব্যকানন নাজমুল, সাধারণ সদস্য আব্দুল আজিজ সরকার, ফয়সাল সাকিদার আরিফ, সাংবাদিক আনিসুর রহমান আগুন, একরামুল হক লালমিয়া, আমিনুল ইসলাম বুলবুল, মোনারুল ইসলাম মোনা, সরকার হোজায়ফা হাবিব, শহিদুর রহমান, এসএ মিশন, ইমরান হোসেন, কাব্যনদ শাহাদুল, আব্দুল রাজ্জাক আল-রোহান ও জয়শ্রী বর্মন জয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here